বাংলা সিরিয়াল

স্বয়ং মা অন্নপূর্ণার আদেশ পেলো জগদম্বা! তার ইচ্ছা মতোই তৈরি হচ্ছে মন্দির, ভাইরাল ভিডিও

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ‘রাণী রাসমণি’। রাণীমার প্রয়াণের পর থেকেই শুরু হয়েছে ‘রাণী রাসমণি- উত্তর পর্ব’। এই উত্তর পর্বে দেখা মিলেছে অনেক নতুন চরিত্রের। আগমন ঘটেছে সারদা মায়ের। বদলেছে অনেক অভিনেতাও। রাণীমার ছোট মেয়ে জগদম্বার চরিত্রে নতুন অভিনেত্রী মিমি দত্তের অভিনয় ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে দর্শকদের মাঝে।

গল্প অনুযায়ী, রাণী রাসমণির বংশধরেরা এগিয়ে নিয়ে যাচ্ছে মার বংশকে। অন্যদিকে গদাধর চট্টোপাধ্যায়ের মাহাত্ম্য বুঝতে শুরু করেছেন অনেকেই। ইতিমধ্যেই ধারাবাহিকে প্রয়াত হয়েছেন জগদম্বার স্বামী মথুরামোহন বিশ্বাস। তিনি স্বপ্নাদেশ পেয়েই অন্নপূর্ণা মন্দির তৈরীর জন্য জমি কিনেছিলেন। কিন্তু পরবর্তীকালে সেই মন্দির তৈরি হওয়ার আগেই মারা যান তিনি। পরে তার ছেলে দ্বারকানাথ বিশ্বাস ও স্ত্রী জগদম্বার উদ্যোগেই আবারো মন্দির তৈরির কাজ শুরু হয়েছে। কিন্তু শুরুতেই বাধা আসে। উঠে আসে সাহেব ভুতের প্রসঙ্গ।

পরবর্তীকালে সেই সাহেব ভুতের আত্মাকে মুক্তি দেওয়ার দায়িত্ব পরে গদাধরের কাঁধে। সব বাধা কাটিয়ে শুরু হয়েছে মন্দির তৈরীর কাজ। দক্ষিণেশ্বর মন্দিরের আদলেই তৈরি হচ্ছে মা অন্নপূর্ণার মন্দির। আর এর মাঝেই একদিন রাতে জগদম্বার স্বপ্নে আসেন স্বয়ং মা অন্নপূর্ণা। তিনি জগদম্বাকে জানান, সে ভক্তিভরে তার মন্দির তৈরি করছে তিনি তাতে খুশি। কিন্তু নিজের মায়ের কীর্তিকে ছাপিয়ে না যাওয়ার পরামর্শ দিলেন স্বয়ং মা অন্নপূর্ণাই। এই স্বপ্ন দেখে চমকে ওঠেন জগদম্বা। সং মায়ের আদেশ মেনেই এগোবেন তিনি। এরপরে কি ঘটতে চলেছে তা জানার জন্য জি বাংলার পর্দায় চোখ রাখতে হবে।

সম্প্রতি জগদম্বাকে মা অন্নপূর্ণার স্বপ্নাদেশ দেওয়ার দৃশ্য জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে, যা ভাইরাল হয়েছে ধারাবাহিক অনুরাগীদের মধ্যে। দিনদিন ভক্তিমূলক ধারাবাহিকগুলোর জনপ্রিয়তা বাড়ছে দর্শকমহলে, তার মধ্যে জি বাংলায় সম্প্রচারিত ‘রাণী রাসমণি’ অন্যতম। বর্তমানে এই ধারাবাহিকের যেকোন দৃশ্যের ক্লিপিংস নিমেষের মধ্যে ভাইরাল হয় ধারাবাহিক অনুরাগীদের মধ্যে, আর এটি তার মধ্যে অন্যতম। উল্লেখ্য, শুরু থেকেই এই ধারাবাহিক দর্শকদের মনোরঞ্জন করার উদ্দেশ্যে একইভাবে নিজের মান ধরে রেখেছে।

Back to top button