বাংলা সিরিয়াল

সিংহ রায় বাড়ির সামনেই নিজের দশকর্মা ভান্ডারের দোকান খুলে বসলো খড়ি, বাঁধা দিতে হাজির ঋদ্ধি, সামনে এলো গাঁটছড়া ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও

সম্প্রতি কয়েকদিন আগে গাঁটছড়া ধারাবাহিকে টান টান উত্তেজনা পর্ব গিয়েছে। আগামী পর্বের জন্য অপেক্ষা করে আছে আরো নতুন চমক। কয়েকদিন আগেই দ্যুতির মিথ্যে প্রেগনেন্সির নাটক ধরা পড়ে গিয়েছে সিংহ রায় বাড়ির সকলের কাছে এবং এই জন্য প্রত্যেকে খড়ি কে অপমান করেছেন। আর খড়ি নিজের আত্মসম্মান রক্ষা করতেই সিংহ রায় বাড়ি ছেড়ে বেরিয়ে আসে। আর খড়ির বাড়ি ছেড়ে বেরিয়ে আসার পর দাদু বিশেষভাবে ভেঙে পড়ে তাই ঋদ্ধিমান কে দাদু বোঝায় যাতে খড়ি কে সে বাড়ি ফিরিয়ে আনে সিংহ রায় বাড়ির বউ আবার বাড়িতে ফিরে আসে। আর দাদুর আদেশে ঋদ্ধি খড়ির বাড়িতে যায় খড়ি কে ফিরিয়ে আনতে।

কিন্তু খড়ির বাড়িতে খড়ি কে ফিরিয়ে আনতে গেলে খড়ি স্পষ্ট ভাবে জানিয়ে দেয় যে সে সিংহ রায় বাড়িতে ফিরবে না। এমনকি ঋদ্ধিমানের মুখের উপর দরজা বন্ধ করে দেয়। আর ঐদিকে রাহুল খড়ির ক্ষতি করার জন্য মুখিয়ে আছে। কারণ খড়ি রাহুলের সব কুকীর্তি ফাঁস করে দিয়েছে। তাই এবারে রাহুলও খড়ির ক্ষতি করার জন্য ফন্দি আঁটছে। আর রাহুলের নজর পড়েছে খড়ি দের দশকর্মা ভান্ডারের উপর।

আর আগামী পর্বে দেখা যাবে কি করে রাহুল খড়ি দের দশকর্মা ভান্ডার ভেঙে চুরমার করে দিয়েছে। আর ষড়যন্ত্র করে ঋদ্ধিমানের উপর সমস্ত দায় চাপিয়ে দেয়। যাতে খড়ি ঋদ্ধিমান কে ভুল বোঝে।

আর এরই মধ্যে সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে খড়ি সিংহ রায় বাড়ির গেটের সামনে নিজের দশকর্মা ভান্ডার খুলে বসেছে। আর সেইসময় ঋদ্ধি বিশাল ক্ষুব্ধ হয়ে বলেন ‘এসব কি হচ্ছে? হোয়াট দা হেল ইস দিস।’ সেই উত্তরে খড়ি বলেন-‘ আমার আদি কালী বাজারে দোকানটা যখন আপনি গুন্ডা দিয়ে উড়িয়ে দিয়েছেন তখন আমার এখানে দোকান করা ছাড়া আর কোনো উপায় নেই। সেইসঙ্গে আমাকে এই দোকান বন্ধ করতে হলে আপনাকেও হীরের ব্যবসা বন্ধ করতে হবে।’ এই ভিডিও দেখে দর্শকেরা বেশ উত্তেজিত হয়ে পড়েছে আগামী পর্বে কি হতে চলেছে সেটা জানার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button