বাংলা সিরিয়াল

প্রথমবার সাত্যকি কে গালে মিষ্টি চুমু একে দিল উর্মি, ষ্টার জলসার ‘এই পথ যদি না শেষ হয়’-এ উর্মি এবং সাত্যকির প্রেম কাহিনী জমে ক্ষীর

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক। দর্শকের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক অংশ গুলো, উর্মি এবং সাত্যকির কেমিস্ট্রি দর্শকের মন কেরেছে। TRP লিস্টে এখন অব্দি না থাকলেও ছোট ছোট পায়ে এগিয়ে চলেছে উর্মি এবং সাত্যকির লাভ স্টোরি। এই ধারাবাহিকের পরিচালনায় রয়েছেন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার।

ধারাবাহিকে উর্মির চরিত্রে আমরা দেখতে পাচ্ছি অভিনেত্রী অন্বেষা হাজরা এবং সাত্যকির চরিত্রে দেখা যাচ্ছে ঋত্বিক মুখার্জিকে। অন্বেষাকে এর আগেও আমরা ধারাবাহিকে মাধ্যমে পেয়েছি স্টার জলসা একটি ধারাবাহিকে অন্বেষা এর আগেও মূল চরিত্রে অভিনয় করেছেন।

তবে এই ধারাবাহিকটি একেবারেই ভিন্ন স্বাদের বাকি ধারাবাহিক। সব ধারাবাহিকের থেকে একেবারে আলাদা এই ধারাবাহিক। বড়লোকের আদরের মেয়ে উর্মির হঠাৎ করেই বিয়ে হয় সাধারণ মধ্যবিত্ত পরিবারের ছেলে সাত্যকির সাথে। হঠাৎ করে এক মধ্যবিত্ত পরিবারের এসে উর্মি কিভাবে নিজেকে মানিয়ে গুছিয়ে নিচ্ছে সেই গল্পই তুলে ধরা হচ্ছে ধারাবাহিক গল্প দেখানো হচ্ছে ধারাবাহিক এর মাধ্যমে।

প্রথমদিকে দুজনের মধ্যে দূরত্ব থাকলেও ধীরে ধীরে উর্মি এবং সাত্যকির মধ্যে বোঝাপড়া বাড়ছে, একে অপরকে বুঝে দুজনে কাছাকাছি আসছে তারা। উর্মিকে বুঝতে শুরু করেছে সাত্যকি। উর্মিও সাত্যকির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছে। এরই মধ্যে রাখি বন্ধন উৎসবে সিকোয়েন্স দেখানো হয় ধারাবাহিকে।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে এই রাখি বন্ধন উৎসবে মেতেছে সাত্যকির পরিবার, কিন্তু তারই মাঝে উর্মির বেজায় মন খারাপ তার এইসবের মাঝেই তার নিজের দাদাভাইয়ের কথা মনে পড়ে যায়। দাদার সাথে ছোট ঝামেলার কারণে তার তাদের দুজনের মধ্যে কথা বলা বন্ধ। সাত্যকি উর্মির মন খারাপের কথা জানতে পারলে ঊর্মিকে সারপ্রাইজ দেওয়ার জন্য তার দাদাভাইকে নিয়ে আসে। আর নিজের দাদাভাইকে দেখে খুশিতে আত্মহারা হয়ে উর্মি সকলের আড়ালেই সাত্যকিকে উপহার হিসেবে একটি মিষ্টি চুম্বন এঁকে দেয় সাত্যকির গালে।

আপাতত এটাই জমে উঠেছে ধারাবাহিকে। দর্শকের প্রতিটি এপিসোডে বেশ ভালো লাগছে উর্মি এবং সার্থক খুনসুটি আস্তে আস্তে উর্মির সার্থকের পরিবারের সঙ্গে মানিয়ে নেওয়া সবটাই দর্শকের বেশ পছন্দের হয়ে উঠেছে।

Back to top button