বাংলা সিরিয়াল

ব্যাট হাতে ক্রিকেট খেলতে মাঠে নামলেন সর্বজয়া ওরফে অভিনেত্রী দেবশ্রী রায়! ‘এই বয়সে এসব কি ন্যাকামি’, পাল্টা প্রতিক্রিয়া নেটিজেনদের

সম্প্রতি জি বাংলার পর্দায় অভিনেত্রী দেবশ্রী রায় অভিনীত ধারাবাহিক ‘সর্বজয়া’র সম্প্রচার শুরু হয়েছে। এবং ধারাবাহিকের প্রোমো রিলিজের পর যেমন অভিনেত্রীকে একাধিকবার নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল, এদিন তেমনই প্রথম এপিসোড সম্প্রচারের পর আবারো নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হল দেবশ্রীকে।

এদিন ধারাবাহিকের একটি এপিসোডে একদল তরুণের সঙ্গে দেবশ্রীকে শাড়ি পরে ব্যাট হাতে ক্রিকেট খেলতে দেখা যায়। পাশাপাশি এত জোরে বলটিকে আঘাত করেন তিনি যে বহু দূরে গিয়ে বলটি হাউসিং কমপ্লেক্সের জানলা ভেঙে দেয়।

বলাই বাহুল্য এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও নেটিজেনদের থেকে মূলত সমালোচনামূলক প্রতিক্রিয়া পাওয়া গেছে। অর্থাৎ দেবশ্রীর নতুন ধারাবাহিকটি নেটিজেনদের বড় অংশের মন জয় করতে কিন্তু ব্যর্থ হয়েছে।

ধারাবাহিকের প্রোমো রিলিজের পর একাধিক নেটিজেনকে বলতে দেখা গিয়েছিল যে বয়স অনুযায়ী দেবশ্রী রায়ের চরিত্রটি মোটেও তাকে মানায়নি।

এ দিন আবারও এই ভিডিওটি দেখে সেই একই কথা বলছেন নেট দুনিয়ার বাসিন্দারা। এমনকি অভিনেত্রীর অনুগামীদেরও একাংশ মনে করছেন এই বয়সে শাড়ি পরে ব্যাট হাতে নেমে এ ধরনের কার্যকলাপ মোটেই বিশ্বাসযোগ্য হয়ে উঠছে না। অনেকেই ধারাবাহিকের গল্পটিকে ন্যাকামি বলেও দাগিয়ে দিয়েছেন।

তবে দেবশ্রীর অনুগামীদের একটি অংশ কিন্তু বলছেন সবে শুরু হয়েছে ধারাবাহিকটির সম্প্রচার। তাই এখনই বলা যাচ্ছে না দর্শকের মনে ‘সর্বজয়া’ রূপে দেবশ্রী রায় কি প্রভাব ফেলতে চলেছেন।

Back to top button