বাংলা সিরিয়াল

একরত্তি মেয়ের ঘরোয়াভাবে প্রথম জন্মদিন পালন করলেন অভিনেত্রী অঙ্কিতা মজুমদার, রইলো সব ছবি

বর্তমানে প্রায় সমস্ত তারকারাই যে যার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ভালই অ্যাকটিভ। সোশ্যাল মিডিয়া হল এমন একটি মাধ্যম যার মধ্যে দিয়ে বর্তমানের সিনেমা কিংবা টেলিভিশনের তারকারা খুব সহজেই সংযোগ স্থাপন করতে পারেন তাদের অনুরাগীদের সঙ্গে।

অনুরাগীরা সবসময়ই নিজেদের প্রিয় তারকাদের সম্বন্ধে আরও একটু বেশি কিছু জানতে চায়। এযুগের তারকারা নিজেদের অনুরাগীদের কখনোই হতাশ করেননা। তারা নিজেদের কাটানো নানা মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন মেয়েদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে।

অভিনেত্রী অঙ্কিতা মজুমদারকে আমরা সকলেই চিনি। টেলিভিশনের পর্দায় অঙ্কিতা মজুমদার খুবই পরিচিত একটি মুখ। সবে একবছর হল তিনি মা হয়েছেন। এবার অভিনেত্রী নিজের মেয়ের এক বছরের জন্মদিন পালন করার ছবি শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে।

গত ৭-ই সেপ্টেম্বর জন্মদিন ছিল তার মেয়ের। মেয়ের নাম আরুণ্যা। এদিন স্বামী সৌমিত্র পাল এবং মেয়ে আরুণ্যার সাথে নিজের ফেসবুক পেজ থেকে জন্মদিন পালন করার বেশ অনেকগুলো ছবি পোস্ট করেছেন অভিনেত্রী অঙ্কিতা।

একেবারেই ঘরোয়াভাবে পালন করলেন নিজের মেয়ের জন্মদিন। একটি বড় কেক নিয়ে আসা হয়েছিল তার মেয়ের জন্য। এদিন তাদের বাড়ি সুন্দরভাবে সাজানো হয়েছিল বিভিন্ন রঙের বেলুন দিয়ে। অভিনেত্রী এবং তার স্বামী সৌমিত্রর পরিবারের লোকজনেরাই উপস্থিত ছিলেন। ছবিগুলি দেখে বোঝাই যাচ্ছে মেয়ের জন্মদিন একেবারে ঘরোয়া ভাবে বেশ সুন্দরভাবেই পালন করেছেন তারা।

এদিন আরুণ্যা হলুদ রঙের একটি প্রিন্সেস ফ্রক পড়েছিল। যাতে তাকে খুব সুন্দর দেখতে লাগছিল। তার মা অঙ্কিতাও কিছু কম যাননা। মেয়ের জন্মদিনে তিনি পেস্তা রংয়ের একটি গাউন পরেছিলেন যাতে তাকে দেখতে বেশ লাগছিল। তিনি সুন্দরী হওয়ার পাশাপাশি নিঃসন্দেহে একজন ভালো অভিনেত্রী তা নিয়ে কোনো সন্দেহই নেই। তিনি বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে ইতিমধ্যেই অভিনয় করে পরিচিত হয়ে উঠেছেন দর্শক মহলে।

Back to top button