বলিউড

প্রয়াত অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া! শোকস্তব্ধ অভিনেতা নিজেই জানালেন দুঃসংবাদ, অভিনেতার পাশে দাঁড়ালেন অনুগামীরা

বলিউডে একের পর এক মৃত্যুর খবর যেন লেগেই আছে। অভিনেতা সিদ্ধার্থ শুক্লার পর এবার প্রয়াত হলেন আরেক বলিউড অভিনেতা অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। অভিনেতা নিজেই আজ এই দুঃসংবাদ শেয়ার করে নিয়েছেন তার অনুগামীদের সঙ্গে তার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। জানা গিয়েছে আজ সকালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন অভিনেতার মা।

সূত্রের খবর বয়স জনিত কারণে বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। যে কারণে লন্ডনে সিনেমার শুটিং ছেড়ে তড়িঘড়ি দেশে ফিরে এসেছিলেন অক্ষয় কুমার। এরপর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় অক্ষয় তার মাকে মুম্বাইয়ের হিরানন্দানি হাসপাতালে ভর্তি করেছিলেন। যেখানে আইসিইউতে বেশকিছুদিন ভর্তি ছিলেন অভিনেতার মা। পাশাপাশি গতকালই অনুগামীদের কাছে মায়ের শারীরিক সুস্থতার জন্য প্রার্থনা করতে অনুরোধ করেছিলেন অভিনেতা।

তবে আজ সকালে শেষ পর্যন্ত শোক বার্তা অনুগামীদের সঙ্গে শেয়ার করে অভিনেতা জানান তার কাছে তার মা ছিলেন সব। যে কারণে মায়ের প্রয়াণে অসহ্য যন্ত্রণার মধ্যে দিয়ে তাকে বর্তমানে যেতে হচ্ছে। পাশাপাশি তিনি আরও লেখেন যে তিনি মনে করছেন অন্য কোন জগতে তার বাবার সঙ্গে মিলিত হয়েছেন তার মা।

বলাই বাহুল্য এদিন মুহূর্তে ভাইরাল হয় সেই পোস্ট সোশ্যাল মিডিয়ায়। অনুগামীদের শোকবার্তায় উপচে পড়ে অভিনেতার কমেন্ট বক্স। আপাতত অক্ষয়ের পাশে দাঁড়িয়েছে শোকস্তব্ধ গোটা বলিউড।

Back to top button