বাংলা সিরিয়াল

বাস্তবের সিদ্ধার্থের উদ্দেশ্যে মনের কথা বললেন মিঠাই এর সিদ্ধার্থ! সিদ্ধার্থ শুক্লার প্রয়ানে শোকোস্তব্ধ পর্দার সিদ্ধার্থ

বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন অন্যতম জনপ্রিয় হিন্দি টেলিভিশনের অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। বুধবার রাতে বাড়ির নীচে মায়ের সাথে হাটাহাটি করেছিলেন অভিনেতা। বেশ অনেকটাই সময় কাটিয়ে ছিলেন মায়ের সাথে।

সেটাই ছিল শেষ। বৃহস্পতিবার সকালেই অভিনেতা চলে গেলেন না ফেরার দেশে। তার মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়েছে গোটা ইন্ডাস্ট্রি সহ তার সকল ভক্তগন। এই বয়সেই এই অভিনেতার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়াটাকে কেউই মন থেকে মানতে পারছেননা।

সিদ্ধার্থ শুক্লার ভক্তদের মধ্যে অন্যতম হলেন বাংলা টেলিভিশন পর্দার ‘মিঠাই’ ধারাবাহিকের সিদ্ধার্থ। সম্প্রতি তিনি নিজের ফ্যান ক্লাবের মাধ্যমে তিনি তার প্রিয় তারকা সম্বন্ধে বার্তা দিয়েছেন। তিনি লিখেছেন, “আপনাকে ভালোবাসি স্যার, আপনার সব সময় এর ফ্যান, যেখানেই থাকুন ভালো থাকুন এবং খুশি থাকুন।” নেটদুনিয়ায় খুব একটা সক্রিয় নন পর্দার সিদ্ধার্ত অর্থাৎ আদৃত রায়। তবে নিজের প্রিয় তারকার প্রয়ানে বেশ আঘাত পেয়েছেন এই অভিনেতা।

বর্তমানের নেটদুনিয়া সেনসেশন এই অভিনেতা। আদৃত রায় বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও সমানতালে অভিনয় করে যাচ্ছেন। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে খুব তাড়াতাড়ি দর্শক মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’।

এই ধারাবাহিকে সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেন আদৃত রায়। এই চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেতা, তা অস্বীকার করার জায়গা নেই। সম্প্রতি সিদ্ধার্থ শুক্লা অর্থাৎ তার প্রিয় অভিনেতার প্রয়ানে বেশ আঘাত পেয়েছেন এই অভিনেতা সেটা তার লেখা দেখেই বোঝা যাচ্ছে।

Back to top button