বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে এবার টেলিভিশনের পর্দায় গোয়েন্দা গিন্নি সিজন ২ নিয়ে ফিরছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার!

বিনোদন জগতের একটি বড় অংশ হলো ধারাবাহিক। ধারাবাহিক গুলি এখন মানুষের নিত্যদিনের জীবনের অঙ্গ হয়ে উঠেছে সন্ধ্যেবেলা সমস্ত কাজ সেরে রেখে মা ঠাকুমা সবাই মিলে টিভির সামনে বসে পড়ে তাদের প্রিয় ধারাবাহিক গুলি দেখার জন্য। তবে আমরা বর্তমানে প্রতিটি ধারাবাহিকেই ওই সাংসারিক কুটকাচালি একই ধরনের গল্প দেখতে পাই এবারের দর্শক দাবি জানিয়েছেন এই সাংসারিক কুটকাচালি থেকে বেরিয়ে এসে ভিন্ন ধরনের কিছু গল্প দেখার জন্য কয়েক বছর আগে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হত ইন্দ্রানী হালদার অভিনীত গোয়েন্দা গিন্নি। আবার সেই গোয়েন্দা গিন্নি নিয়েই নেতিজেনরা ফিরতে অনুরোধ করেছেন অভিনেত্রী কে।

এই ধারাবাহিক বাকি অন্যান্য ধারাবাহিকে থেকে একেবারে ভিন্ন স্বাদের ছিল। ছিল না সাংসারিক কুটকাচালি বা নিত্যদিনের প্রেমের ন্যাকামি। প্রতিদিনই নতুন নতুন গোয়েন্দা কাহিনী ঘিরেই ধারাবাহিক এগোত। মূল চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। দুর্দান্ত অভিনয় এবং বেশ রহস্যময় গল্পের সঙ্গে দর্শকদের মন এই ধারাবাহিক তাড়াতাড়ি জয় করে নিয়েছিল। সাধারণ একজন গৃহবধূ হওয়ার পাশাপাশি রহস্যের গন্ধ পেলেই ছুটে যাওয়া এবং সেইখান থেকে রহস্য সমাধান করে বের করার গল্প দর্শকের বেশ পছন্দ হয়েছিল।

২০১৫ সালের ৭ই সেপ্টেম্বর শুরু হয়েছিল এই ধারাবাহিক। তারপর চলেছিল ২০১৬ সাল অব্দি। এক বছরের মধ্যেই ধারাবাহিক দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছিল এছাড়াও TRP তালিকাতেও ভালো স্থান করে নিয়েছিল এই ধারাবাহিক। এই ধারাবাহিক শেষ হবার পর থেকেই ইন্দ্রনি হালদার কে দেখা গিয়েছিল স্টার জলসার শ্রীময়ী ধারাবাহিক এরপর দীর্ঘ কয়েক বছর অভিনয় করেন তিনি। সম্প্রতি ২০২০ সালের ১৯শে ডিসেম্বর শেষ হয়েছে শ্রীময়ী ধারাবাহিক। রোহিত সেন এর মৃত্যুর মাধ্যমে এই পর্ব ধারাবাহিকের শেষ পর্বে দেখানো হয়েছে অনেকেই ভেবেছিলেন এবং শ্রীময়ী ও রোহিত এর সুখের সংসার দিয়েই শেষ হবে এই ধারাবাহিক তবে দর্শকের সেই ধারণাকে ভুল প্রমাণিত করেছেন রোহিত সেনের অন্তিম যাত্রা দিয়ে শেষ হয়েছে এই ধারাবাহিক।

ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর একাংশ নেটিজেন যেমন শ্রীময়ী শেষ হয়ে যাবার দুঃখে মুষড়ে পড়েছিলেন আবার অন্য অংশ দীর্ঘদিনের এই একঘেয়ে সিরিয়ালের হাত থেকে মুক্তি পেয়ে হাফ ছেড়ে বেঁচে ছিলেন। শ্রীমই শেষ হতেই আবার ফ্রি হয়েছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। একাংশ আবদার করেছেন গোয়েন্দা গিন্নি সিজন ২ নিয়ে যাতে তিনি ফিরে আসেন। তবে অভিনেত্রী ইন্দ্রানী বা গোয়েন্দা গিন্নি প্রযোজক-পরিচালকের থেকে কোনো রকম কোনো সাড়া পাওয়া যায়নি।

সম্প্রতি শ্রীময়ী ধারাবাহিক এরপর ছুটি কাটাতে পুরী ভ্রমণে গিয়েছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। আগামী দিনে তার হাতে বেশ কয়েকটি কাজ রয়েছে ‘কুলের আচার’ নামক একটি ছবিতে কাজের কথা রয়েছে। এছাড়াও ছুটকি নামক আরেকটি ছবিতে দেখা যেতে পারে ইন্দ্রানী হালদার কে।

Back to top button