Story

জি বাংলায় আসছে পিলু, রইলো অভিনেতা ও অভিনেত্রীদের আসল পরিচয়, ‘পিলু’ ধারাবাহিকে কোন তারকা কি ভূমিকায় অভিনয় করছেন

খুব শীঘ্রই জি বাংলার পর্দায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘পিলু’। আগামী ১০-ই জানুয়ারি থেকে জি বাংলার পর্দায় সন্ধ্যা ৬.৩০ থেকে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। ‘করুণাময়ী রাণী রাসমণি’র জায়গাতেই দেখানো হবে এই ধারাবাহিক। আর রাসমণি ধারাবাহিক জী বাংলার পর্দার সম্প্রচারিত হবে ৬-টা থেকে। আসন্ন এই নতুন ধারাবাহিকে কোন অভিনেতাকে ভূমিকায় অভিনয় করছেন চলুন জেনে নেওয়া যাক।

এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অর্থাৎ পিলুর ভূমিকায় অভিনয় করছেন জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’এর অন্যতম প্রতিযোগী মেঘা দাঁ। তার বিপরীতে আহিরের ভূমিকায় অভিনয় করছেন গৌরব রায় চৌধুরী। গত বছরের শেষ থেকেই এই ধারাবাহিকের প্রোমো দেখানো হচ্ছে টেলিভিশনের পর্দায়। এমনকি এই প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতেও। আপাতত, সমস্ত ধারাবাহিক অনুরাগীরা অপেক্ষা করে রয়েছেন নতুন এই আসন্ন ধারাবাহিকের জন্য। উল্লেখ্য, গৌরব ছোটপর্দার অন্যতম পরিচিত মুখ। আর অন্যদিকে মেঘা জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শোতে প্রতিনিয়ত নিজের নৃত্য পরিবেশনের মাধ্যমে মন ভরিয়েছেন সকলের। তবে এটিই তার ডেবিউ ধারাবাহিক।

প্রোমো অনুযায়ী আহির তার গুরু আদিত্য নারায়ণের সবথেকে প্রিয় ছাত্র। আর গুরুর নির্দেশেই তার কাছে গানের তালিম নেবে পিলু। এরপরে তারা কিভাবে সম্পর্কে জড়িয়ে পড়বেন এবং গল্পের মোড় কোনদিকে ঘুরবে! তা জানার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়। গুরু আদিত্য নারায়ণের ভূমিকায় অভিনয় করবেন কৌশিক চক্রবর্তী। বর্তমানে তিনি মিঠাই ধারাবাহিকেও অভিনয় করছেন সিদ্ধার্থের বাবার ভূমিকায়।

উল্লেখ্য, এই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র রঞ্জিনি অর্থাৎ আদিত্য নারায়ণের মেয়ে। রঞ্জনের চরিত্রে অভিনয় করবেন ইধিকা পাল। জি বাংলার ‘রিমলি’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করতেন তিনি। এই ধারাবাহিকে সম্ভবত তাকে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ধারাবাহিকে আহিরের সাথে ইধিকার বিয়ে হওয়ার একটা সম্ভাবনা থাকলেও তা শেষপর্যন্ত হবে কিনা সেটাই দেখার।

এই ধারাবাহিকে বিশ্বনাথ বসুকে বাড়ির ছোট ছেলে হিসেবে দেখা যাবে। যিনি সবসময় হাসি, মজা, ঠাট্টায় মাতিয়ে রাখেন গোটা বাড়ি। এছাড়াও রুদ্রজিত মুখোপাধ্যায় এবং সৌমিকে ধারাবাহিকে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই ধারাবাহিকে তারা ভাই বোন, রঙ্গন এবং রাইমা। এই ধারাবাহিকে দুজন গৃহবধূ হিসেবে দেখা মিলবে অঞ্জনা বসু এবং অদিতি চট্টোপাধ্যায়ের। সব মিলিয়ে জি বাংলার পর্দায় আসতে চলেছে এক নতুন স্বাদের ধারাবাহিক। দর্শক মনে এই ধারাবাহিক কতটা প্রভাব ফেলতে পারে সেটাই দেখার। শুরু থেকে এখনো পর্যন্ত জি বাংলার ‘মিঠাই’ টিআরপির দৌড়ে এক নম্বরে রয়েছে।

Back to top button