বাংলা সিরিয়াল

চুপিসারে সকলের আড়ালে বিয়ে সেরে ফেললেন ‘কে আপন কে পর’ এর জবার ছেলে! অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জী, অভিনেতার বিয়ের ছবি ভাইরাল নেটপাড়ায়

এক সময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম ধারাবাহিক ছিল ‘কে আপন কে পর’। টানা চার বছর ধরে এই ধারাবাহিক দর্শকদের মনোরঞ্জন করেছিল। সেই ধারাবাহিকে জবার ছেলের কথা আশা করি সকলেরই মনে আছে। জবার ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জী।

সম্প্রতি ইন্দ্রনীলের দরবেশের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তবে কি না জানিয়ে চুপিসারে সকলের আড়ালে বিয়ে সেরে ফেললেন অভিনেতা? ইন্দ্রনীলের পরনে রয়েছে বরের পোশাক গলায় রয়েছে মালা এবং তার পাশে দাঁড়িয়ে রয়েছে তার স্ত্রী। তবে ছবিটি একটু ভালভাবে লক্ষ করলে দেখা যাবে ইন্দ্রনীলের নতুন ধারাবাহিক আয় তবে সহচরী শুটিংয়ের ফাঁকে তোলা একটি ছবি।

সম্প্রতি স্টার জলসার আসতে চলেছেন নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রমো ভিডিও সকলের সামনে এসেছে সেখানেই দেখা যাচ্ছে অভিনেতা ইন্দ্রনীল কে। কনিনীকার ছেলের ভূমিকায় এবারে দেখা যাবে ইন্দ্রনীল কে। আর সেই ধারাবাহিক অন স্ক্রীন বউয়ের সাথে ছবি তুলেছেন তিনি। আর সেই ছবিই রাতারাতি ভাইরাল হয়ে পড়েছে।

আগামী সপ্তাহেই আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। স্টার জলসার শ্রী কৃষ্ণ ভক্ত মীরা ধারাবাহিকের সঙ্গে সময়ের পরিবর্তন করে এই ধারাবাহিক আসতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Adda Moment 💌 (@adda.moment)

এই ধারাবাহিকের মাধ্যমে আবারও টেলিভিশনের ছোট পর্দায় দেখা যাবে জনপ্রিয় মুখ কনীনিকা বন্দোপাধ্যায় কে। এই ধারাবাহিকে কনীনিকার চরিত্রের নাম সহচরী এছাড়াও এই ধারাবাহিকে অন্য আরেকটি মূল চরিত্রে দেখা যাবে অরুনিমা হালদার কে। ধারাবাহিকে অরুনিমার চরিত্রের নাম বরফি।

আর এই বরফি এবং সহচরীর মধ্যে অসমবয়সী বন্ধুত্বের গল্প নিয়ে আসছে আয় তবে সহচরী। এছাড়াও রয়েছে ইন্দ্রজিৎ চক্রবর্তী ইন্দ্রনীল চট্টোপাধ্যায় এর মত অভিনেতারা। ধারাবাহিকে সহচরী স্বামীর ভূমিকায় দেখা যাবে ইন্দ্রজিৎ কে এবং ইন্দ্রজিৎ কে দেখা যাবে সহচরী ছেলে রৌদ্র এর ভূমিকায়।

এই ধারাবাহিকে তুলে ধরা হবে দুটি আলাদা বয়সের বন্ধুত্বের গল্প বন্ধুত্বের কোনও বয়স হয় না তাই মূলত তুলে ধরা হবে এই ধারাবাহিকের মাধ্যমে। একটা সময় গিয়ে যে সকলেই তাদের মনে কথা ভাগ করে নেওয়ার জন্য একজন সঙ্গী খোঁজেন তারই গল্প ‘আয় তবে সহচরী’।

Back to top button