বাংলা সিরিয়াল

মহালয়া মহিষাসুরমর্দিনী রূপে শ্রীময়ী বোধ করছে অসুররূপী অনিন্দ্যকে, মহালয়ার ভিডিও ঘিরে ট্রোলিং শুরু সোশ্যাল মিডিয়ায়

মা আসছেন অপেক্ষা আর একমাস। ইতিমধ্যেই পাড়ায়-পাড়ায় সাজ সাজ রব, আকাশে বাতাসে পুজোর গন্ধ, পেঁজাতুলোর মেঘ আভাস দিচ্ছে পুজো এগিয়ে আসছে। আর দুর্গা পুজোর আগে বাঙালিরা এই দিনটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে তা হল মহালয়ার দিন।

ভোর চারটে থেকে শুরু হয় দেবী বন্দনা রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের গলায় মেতে ওঠে সকল বাঙালি এরপরে চোখ যায় টেলিভিশনের পর্দায় বিভিন্ন চ্যানেলগুলি ফুটিয়ে তোলে মাতৃ বন্দনার বিভিন্ন অংশ।

আর ঠিক এই সময়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরে একটি ভিডিও ভাইরাল হচ্ছে। যেই ভিডিওটিতে দেখা যাচ্ছে আদি শক্তি হিসেবে দুর্গা রূপে দেখা যাচ্ছে অভিনেত্রী ইন্দ্রানী হালদার কে এবং মহিষাসুর রূপে দেখা যাচ্ছে অভিনেতা সুদীপ মুখার্জি। আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছে দেদার ট্রল।

কারণ এই দুই অভিনেতা কে আমরা স্টার জলসা শ্রীময়ী ধারাবাহিক এ অনিন্দ্য এবং শ্রীময়ী চরিত্রে দেখতে পাই যার কারণে এই ট্রল।

দৈনন্দিন জীবনের একটি অবিচ্ছেদ্য অঙ্গ হল ধারাবাহিক। ধারাবাহিক প্রেমীদের কাছে স্টার জলসার অন্যতম প্রিয় ধারাবাহিক হলো শ্রীময়ী। ইতিমধ্যেই জমজমাট এই ধারাবাহিকের পর্বগুলি এই ধারাবাহিকে অভিনয় করছে ইন্দ্রানী হালদার এবং সুদীপ মুখার্জি ইন্দ্রানী হালদার কে আমরা চরিত্রে এবং সুদীপ মুখার্জি কে আমরা অনিন্দ্য চরিত্রে দেখতে পাই। এবং এই চরিত্র ঘিরেই তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায় ট্রল।

নেটিজেনরা এই ভিডিও টি ঘিরে হাসির খোরাক বাড়িয়ে তুলেছে। ভিডিওর কমেন্ট বক্সে নানা ধরনের কমেন্ট উঠে এসেছে। অনেকেই সেই ভিডিও তে গিয়ে কমেন্ট করেছে তাহলে মহাদেবের চরিত্রে কি রোহিত সেন কে দেখা যাবে? কমেন্ট বক্সে রোহিত সেন অনিন্দ্য এবং জুন আন্টি কে ঘিরে তৈরি হয়েছে দারুন ট্রোল।

Back to top button