বাংলা সিরিয়াল

অন্যের সন্তান কখনো নিজের সন্তান হতে পারে না আফসোস গুনগুনের, ‘খড়কুটো’ ধারাবাহিকের মিষ্টি এবং গুনগুনের কথোপকথন ভাইরাল

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘খড়কুটো’ধারাবাহিক। এক বছরেরও বেশি সময় ধরে এই ধারাবাহিক স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হয়ে চলেছে এবং এই এক বছরের মধ্যেই বহু লোকের ভালোবাসা পেয়েছে খড়কুটো পরিবার।

পরিবারের সকল সদস্য বিশেষ করে গুনগুন এবং সৌজন্যের খুনসুটিভরা সম্পর্ক তাদের কেমিস্ট্রি দর্শকের নজর কেড়েছে। এছাড়াও মুখার্জি পরিবারের বন্ডিং দর্শকের বেশ পছন্দের। পরিবারের সকলের সবসময় নিজেদের হাসি দুঃখ, খারাপ সময়, ভালো সময় একে অপরের পাশে থেকেছে।

মুখার্জি পরিবারের হই হুল্লোর আনন্দের শেষ নেই সমস্ত উৎসব অনুষ্ঠান ঘিরে তাদের পরিবারে তৈরি হয় খুশির আমেজ। আর এই খুশির আমেজ আরো দ্বিগুন হয়েছে মিষ্টির সন্তান জন্ম দেওয়ার পর থেকে। তবে এর মধ্যেই পরিবারে তৈরি হয়েছে অশান্তি কথাকাটাকাটি কারণ মিষ্টির সন্তান আসার পর থেকে গুনগুন সেই সন্তানের উপর অত্যাধিক অধিকার ফলাচ্ছে কখনোই নিজের কাজ ছাড়া করছে না যেন একটু বেশী বাড়াবাড়ি করছে সে।

দর্শক এবং পরিবারের সদস্যদের কাছে হয়ে উঠেছে খুবই বিরক্তিকর। গুনগুনের এই বাড়াবাড়ির কারণে নেটিজেনদের ট্রোলের কারণ হয়ে উঠেছিল খড়কুটো। পুচু সোনাকে নিয়ে এই বাড়াবাড়ির কারণে মুখার্জি পরিবারের সকলেই গুনগুনকে বকাঝকা করে এবং গুনগুনকে নানা কারণের জন্য দোষী করে যার কারণে গুনগুন বাড়ির সকলের উপর রাগ করে শ্বশুর বাড়ি ছেড়ে চলে যায়।

বর্তমানে সকলেই গুনগুনকে বাড়িতে ফেরাতে ব্যস্ত তবে গুনগুন প্রচন্ড পরিমানে কষ্ট পেয়েছে যার কারণে সে বাড়ি ফিরতে নারাজ। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় গুনগুন এবং মিষ্টি একটি কথোপকথন ভাইরাল হয়েছে। যেখানে গুনগুনকে বলতে শোনা যাচ্ছে যে নিজের সন্তান নিজেরই হয় তার যেহেতু নিজের কোন সন্তান হয়নি তাই সেই অনুভূতিটা বুঝতে পারছি না। কিন্তু মিষ্টির সন্তানকে নিজের মতো করেই ভালোবাসছে, তবে বাড়ির এই সমস্ত ঝামেলা সে বুঝতে পেরেছে। নিজের জিনিস সবসময় নিজেরই হয় অন্যের জিনিস কে কখনো নিজের ভাবে ভাবলেও তা নিজের হয়ে যায় না।

আর তার উত্তর মিষ্টিকে বলতে শোনা যায় গুনগুন ভুল করছে বাড়ির সকলেই তাকে খুব ভালবাসে ,সকলেরই মন খারাপ গুনগুন বাড়ি ছেড়ে চলে যাওয়ার কারণে সকলেই গুনগুনকে ফেরাতে নানা রকম চেষ্টা করে চলেছে। গুনগুন যেন সমস্ত মান-অভিমান ফেলে আবার বাড়ি মুখার্জি বাড়িতে ফিরে আসে। এই ভিডিও ক্লিপ বর্তমানে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে রীতিমতো ভাইরাল এখন খরকুটোর এই ভিডিও।

Back to top button