বাংলা সিরিয়াল

লাল শাড়ি এবং লাল পাঞ্জাবিতে মায়ের বরণে হাজির হলেন অভিনেতা গৌরব এবং স্ত্রী দেবলিনা কুমার, নবদম্পতির বিজয়ার ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

পুজোর চার দিন জমিয়ে খাওয়া-দাওয়া আড্ডা মজা শেষে এবারে পালা মাকে বিদায় জানানোর। মাকে হাসিমুখে বরণ করে বিদায় জানাতে ত্রিধারা সম্মিলনী পূজো তে পৌঁছে গিয়েছেন অভিনেতা গৌরব এবং জনপ্রিয় নাচের কোরিওগ্রাফার দেবলিনা। বরন শেষে সকলের সঙ্গে সিঁদুর খেলায় মেতে উঠলেন দেবলিনা। গৌরবের সঙ্গে সেই সাজেই ছবি তুলেন তিনি।

লাল রঙের একটি সুন্দর শাড়িতে সেজে উঠেছিলেন দেবলীনা, মাথার খোপায় বাধা ছিল জুঁই ফুলের মালা, কপালে লালটিপ, মাথাভর্তি সিঁদুর এবং গায়ে সোনার গয়না দিব্য লাগছিল দেবলিনা কে। ঐদিন গৌরবের পরনে ছিল লাল রঙের পাঞ্জাবি।

নব দম্পতি বিজয়ার এই সাজ সকলেরই বেশ পছন্দ হয়েছে। দুজনকে বেশ মানিয়েছে এই সাজে। গৌরবের হাত ধরে মাকে বরণ করতে গিয়েছিলেন দেবলিনা। দুজনের ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছে সকলের। ঐদিন গৌরব এর পাশাপাশি শ্বশুর-শাশুড়ির সঙ্গে ও বিজয়ের মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করেছেন দেবলিনা।

বরাবরই ত্রিধারা সম্মিলনী পূজো সঙ্গেই জড়িয়ে থাকে এই পরিবার। এই বছরও তার ব্যতিক্রম কিছু হয়নি, ভাসানের ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্টের মাধ্যমে পোস্ট করেছেন দেবলিনা। বিয়ের পর প্রথম পুজোতে চুটিয়ে মজা করেছেন তা তাদের সোশ্যাল মিডিয়া একাউন্টের চোখ রাখলেই বোঝা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button