টলিউড

‘আসছে বছর আবার হবে’! ক্যাপশন লিখে তীব্র ট্রোলড অভিনেত্রী নুসরত জাহান! ‘কি হবে, বিয়ে?’, প্রশ্ন নেটিজেনদের

ব্যক্তিগত জীবনের কারণে এখন হামেশাই সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হতে হয় টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে। এর আগে শাঁখা পলা পরে সকলকে দশমীর শুভেচ্ছা জানিয়ে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার বিয়ে হয়েছে কিনা সেই প্রশ্নের পাশাপাশি রীতিমতো ধর্ম নিয়ে সমালোচনার সম্মুখীন হয়েছিলেন নুসরত। এবার আবারো একটি ফটো পোস্ট করে একইভাবে সমালোচিত হতে হলো তাকে।

এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে একটি ফটো শেয়ার করে নেন অভিনেত্রী যেখানে লাল শাড়ি পড়ে তাকে প্রদীপ এবং পুজোর থালা হাতে দাঁড়াতে দেখা যায়। সেখানেই ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন ‘আসছে বছর আবার হবে’। এরপরই তার এই ক্যাপশন নিয়ে বেশ ব্যঙ্গ শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

অনেকেই প্রশ্ন করতে থাকেন আসছে বছর কিসের কথা বলছেন অভিনেত্রী। পাশাপাশি আসছে বছর আবার তার বিয়ে হবে কিনা সেই প্রশ্নও তোলেন অনেকেই। তবে এই সমস্ত সমালোচনাকে এড়িয়ে যাওয়ারই সিদ্ধান্ত নিয়েছেন নুসরত। ফলে শত কটাক্ষের সম্মুখীন হয়েও পাল্টা উত্তর দিতে দেখা যায়নি তাকে।

তবে এদিন আবারো সিঁদুর পরা অবস্থায় দেখতে পাওয়া গিয়েছে তাকে। ফলে আবারও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার বিয়ের প্রসঙ্গে উত্তাল সোশ্যাল মিডিয়া। তবে অভিনেত্রী বরাবরের মতোই নিশ্চুপ থেকেছেন গোটা প্রসঙ্গ নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button