Bangla Serial

মানুষ দেখছেনা! TRP তলানিতে, মাস যেতে না যেতেই স্লট বদল দেবাদৃতা অভিনীত ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র, রাত ৯টার স্লটে আর দেখা যাবে না ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’

‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ এই ধারাবাহিকটি অনুষ্ঠিত হয় স্টার জলসার পর্দায়। তবে শুরু হওয়ার পর থেকেই এই ধারাবাহিকের টিআরপি ছিল একেবারে তলানিতে। এই ধারাবাহিক সেভাবে নিজের জায়গা তৈরি করে নিতে পারেনি দর্শকের মনে। পুরাণ নিয়ে বাংলা ধারাবাহিক এই প্রথম তৈরি হয়নি। এর আগেও বেশ কয়েকটি ধারাবাহিক এমন পুরাণ কাহিনীর ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

২৬-শে জুলাই স্টার জলসার পর্দায় সম্প্রচার করা শুরু হয়েছিল এই ধারাবাহিক। তবে এক মাস যেতে না যেতেই এর মধ্যেই এই ধারাবাহিকের সময় পরিবর্তন হতে চলেছে। রাত ৯-টার বদলে রাত ১১-টায় দেখানো হবে এই ধারাবাহিক। ১৩-ই সেপ্টেম্বর থেকে রাত ১১-টায় স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হবে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। তবে এই সময় স্টার জলসায় সম্প্রচারিত হত ‘ধ্রুবতারা’।

তবে এই ধারাবাহিকটি কি শেষ হতে চলেছে? সেই নিয়ে পরিষ্কারভাবে কোন তথ্য এখনো পর্যন্ত পাওয়া যায়নি। অন্যদিকে জি বাংলায় রাত ৯-টার সময়ে সম্প্রসারিত হয় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘সর্বজয়া’। অনেকের ধারণা ‘সর্বজয়া’ ধারাবাহিকের সঙ্গে প্রতিযোগিতায় পেরে উঠছে না ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’।

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘সর্বজয়া’-র টিআরপি এখন অনেক ওপরে। মিঠাই এর পরেই উঠে এসেছে সর্বজয়া। তবে সোজা ভাষায় বলতে গেলে প্রতিযোগিতার এই দৌড়ে হারতে বসেছে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি রেট ৩.৭। জানা গেছে, এবার থেকে রাত ৯-টার স্লটে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ জায়গায় সম্প্রচার করা হবে কণীনিকা বন্দ্যোপাধায় অভিনীত নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’।

ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বেশ কয়েকদিন আগেই স্টার জলসার অফিশিয়াল পেজ থেকে এই ধারাবাহিকের প্রোমো শেয়ার করা হয়েছিল। এমন কি ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ এবার থেকে নতুন সময় সম্প্রচার করা হবে সেটিও স্টার জলসার অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে।

Back to top button