বাংলা সিরিয়াল

‘বাস্তব জীবনে কাকে ভালোবাসেন জগদ্ধাত্রী অভিনেত্রী অঙ্কিতা মল্লিক? নিজের ক্রাশের কথা অবশেষে মুখ ফসকে বলেই ফেললেন অভিনেত্রী!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী, শুরুর কয়েক সপ্তাহ পর থেকে এই ধারাবাহিক বেঙ্গল টপার হয়েছে, স্বাভাবিক ভাবেই জনপ্রিয়তা-নিরিখে শীর্ষে এই ধারাবাহিক, প্রতিপক্ষ চ্যানেলের জনপ্রিয় বেঙ্গল টপার ধারাবাহিককে প্রতি সপ্তাহে নাকানি চোবানি খাইয়ে রীতিমতো কামাল করে দিয়েছে জনপ্রিয় এই ধারাবাহিক।

এই ধারাবাহিকে জগদ্ধাত্রী চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। নবাগতা হলেও তার অভিনয় প্রতিভা রীতিমত মুগ্ধ করার মত, ধারাবাহিকে তার এবং কৌশাম্বির গল্প‌ই দর্শককে বুঁদ করে রাখে এই ধারাবাহিকের প্রতি। একই সাথে বাড়ির শান্তশিষ্ট মেয়ে জগদ্ধাত্রী ও ডাকা বুকো পুলিশ অফিসার জ্যাসের চরিত্রে অভিনয় করে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি।

চলতি সপ্তাহেও প্রতিপক্ষ চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিককে হারিয়ে বঙ্গ সেরা হয়েছে জগদ্ধাত্রী। এই খুশির আমেজ এর মধ্যেই জগদ্ধাত্রী চরিত্রের অভিনেত্রী সম্প্রতি একটি সংবাদমাধ্যমের র‍্যাপিড ফায়ার রাউন্ডে হাজির হয়েছিলেন, সেই র‍্যাপিড ফায়ার রাউন্ডে তার কাছে বেশ কিছু প্রশ্ন রাখা হয়েছিল, সেই প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রীর কথায়, জগদ্ধাত্রী সিরিয়াল মানেই তার কাছে জীবন বদলে যাওয়া এক অভিজ্ঞতা, জগদ্ধাত্রী সিরিয়ালের স্বয়ম্বূ ও বাস্তব জীবনের অভিনেতা সৌম্যদীপের মধ্যে একজনকে বাছতে বলা হলে তিনি পর্দার স্বয়ম্ভূকেই বেছে নেন,বিরিয়ানি আর ফুচকার মধ্যে বাছতে বলা হলে তিনি বিরিয়ানিকেই বেছে নেন

এরপর অভিনেত্রী আরো জানান যে তার কাছে তার পরিবারই সব। সাক্ষাৎকারটিতে অভিনেত্রী কে জানতে চাওয়া হয় যে তার জীবনে কি কোন প্রেমিক পুরুষ এসেছেন? এই প্রশ্নের উত্তরে অঙ্কিতা হাসিমুখে বলেন, করছি না আপাতত। এরপর অভিনেত্রীকে তার ক্রাশের নাম জিজ্ঞেস করা হয়, অভিনেত্রী তখন পাকিস্তানের ফাওয়াদ খানের নাম করেন ‌‌।

Back to top button

Ad Blocker Detected!

Refresh