বাংলা সিরিয়াল

রাধিকা পোখরাজ জুটির জনপ্রিয়তার মধ্যেই অভিনয় ছেড়ে দেওয়ার কথা বললেন সোনামণি! কেন অভিনয় দুনিয়াকে বিদায় জানিয়ে অবসর নিতে চান তিনি?

বাংলা টেলিভিশন দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় মুখ সোনামণি সাহা। দেবী চৌধুরানী, মোহর ইত্যাদি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি, বর্তমানে এক্কাদোক্কা ধারাবাহিকে তিনি অভিনয় করছেন, এই ধারাবাহিকে তার চরিত্রের নাম রাধিকা,অন্যদিকে ধারাবাহিকের নায়ক পোখরাজ চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা সপ্তর্ষি মৌলিক।

যদিও কিছুদিন আগে ধারাবাহিকে রাধিকার বিপরীতে আরো একজন নায়কের এন্ট্রি হয়েছে, তার নাম ডক্টর অনির্বাণ গুহ, এই অনির্বাণ চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা প্রতীক সেন। কাস্টিং চমকপ্রদক হলেও টিআরপি তালিকায় সেইভাবে সুবিধা করতে পারছে না এই ধারাবাহিক।

প্রথম দশের মধ্যেও জায়গা করে নিতে পারেনি এই ধারাবাহিক, কম টিআরপির কারণে প্রায় এই ধারাবাহিক নিয়ে আলোচনা হয়, তবে সেসবের মধ্যেই সম্প্রতি একটি নতুন কথা শোনা গেলো, শোনা যাচ্ছে সোনামণি সাহা খুব শীঘ্রই অবসর নেবেন। যদিও দর্শকদের মধ্যে সপ্তর্ষির সাথে তার জুটি রাধিকা পোখরাজ এবং অনির্বাণ এর সাথে রাধিকার জুটি দুটোই সমান হিট হয়েছে। অনির্বাণ ধারাবাহিকে ফিরে আসার পর তো দর্শক আবার মোহরের ছোঁয়া পাচ্ছে গল্পে, তবে এত কিছুর পরে অভিনেত্রী জানালেন যে তিনি খুব বেশি দিন কাজ করতে চান না।

এক্কা দোক্কায় এখন রাধিকার দিদি অঙ্কিতা সৌম্যদীপের বিয়ে নিয়ে ট্রাক চলছে, এছাড়া রাধিকার ফলস প্রেগনেন্সি নিয়ে একটি ট্র্যাক চলছে, সেই কারণেই একটি জনপ্রিয় সংবাদমাধ্যম সাক্ষাৎকার নিতে হাজির হয়েছিলেন সেটে, সেখানেই সোনামণিকে জিজ্ঞেস করা হয় রাধিকা চরিত্রটি জনমানসে কেমন প্রভাব ফেলেছে?

সেই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “আমি মনে করি যথেষ্ট প্রভাব ফেলেছে। টিআরপির দিক থেকে দেখলে হয়তো এই ধারাবাহিক মোহরের মতো নয় তবে দর্শক রাধিকা পোখরাজকে নিয়েও সমান আগ্রহী। আমাদের নিয়েও কিন্তু ভালো আলোচনা হয়।”

এরপর অভিনেত্রীর বড় পর্দায় কাজ করা প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে অভিনেত্রী বলেন যে, “আমি চেষ্টা করছি ভবিষ্যতে ভালো চিত্রনাট্য পেলে নিশ্চয়ই কাজ করব, কিন্তু আমি খুব বেশিদিন কাজ করতে চাই না, ৪০ বছর পর্যন্ত কাজ করব, এরপর অবসর গ্রহণ করে গোটা পৃথিবী ঘুরে বেড়ানোর ইচ্ছে রয়েছে আমার”

Back to top button

Ad Blocker Detected!

Refresh