বাংলা সিরিয়াল

‘মিঠাই না দেখলেও সৌমিতৃষার সহজ সরল ব্যবহারের জন্য তাকে ভালো লাগে’! একজন ফ্যানের সাথে সহজ সরল ব্যবহার করায় সৌমিতৃষাকে দেখে মুগ্ধ হয়ে গেলেন নেটিজেনরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিক ৫৬ বারেরও বেশিবার বঙ্গ সেরা হয়েছে এবং অসংখ্য বার স্লট লিড হয়েছে, এখন‌ও এই ধারাবাহিক স্লট লিড করে চলেছে সমানে! অনেকেই আছেন যারা মিঠাই ধারাবাহিকের ফ্যান তারা অভিনেত্রী সৌমিতৃষাকে রীতিমতো ফলো করেন, তার প্রতিটি কাজ তার প্রতিটি ড্রেসআপ খুটিয়ে নজর রাখেন। আবার অনেকেই আছেন যারা মিঠাই ধারাবাহিক দেখতে পছন্দ না করলেও মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে ভালোবাসেন তার সহজ সরল ব্যবহারের কারণে। আসলে বঙ্গ সেরা ধারাবাহিকের নায়িকা হওয়ার পরেও সৌমিতৃষার ফ্যানদের সাথে কথা বলার ধরন ভীষন soft and polite যা দর্শকদের নজর কাড়ে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “সৌমিতৃষাকে পার্সোনালি আমার অতটা পছন্দ না হিরোইন হিসেবে (প্রত্যেক মানুষের পছন্দ অপছন্দ আলাদা তাই এটা নিয়ে কেউ তর্ক করতে আসবেন না) এমনকি এর অভিনয়ও আমার ততটা ভাললাগেনা কিন্তু সৌমির পার্সোনালিটি,ব্যবহার বরাবরের মতোই মুগ্ধ করে আমায়,বেশ কয়েকটা ইন্টারভিউ সামনে এসেছে অনেকবার আমি দেখেছি কি সরলতা নিয়ে ইন্টারভিউ নেয়,সে এত সফল অভিনেত্রী এদিকে কোনো হেলদোল নেই,এতটুকু অহংকার নেই মনে হয়, এজন্য সৌমির সো কল্ড ফ্যানদের দেওয়া তকমা হেটার্স হয়েও বলছি ব্যক্তি সৌমিকে ভাল না বেসে থাকা যায় না সে একজন পাব্লিক ফিগার,তার যতটুকু পাব্লিক করা ততটুকুর উপর ভিত্তি করেই বলছি ব্যক্তি সৌমি সরলতার উদাহরণ তার একটা প্রমাণ নিচের সস টা,এরকম আরো অনেক দেখছি আমি, আমার মনে হয় সৌমি অন্তত এটা বিশ্বাস করে যে দর্শকের জন্যই আমি,তাই সবসময় দর্শকদের ভালবাসার মূল্যায়ন করতেও দেখেছি খুব গভীর ভাবেই,এটাই হয়ত একজন অভিনেতা/অভিনেত্রীর বৈশিষ্ট্য হওয়া উচিৎ ”

এটি লেখার সাথে তিনি যে, স্ক্রিনশটটি দিয়েছেন সেখানে দেখা যাচ্ছে যে, একজন ফ্যান সৌমিতৃষার ছবি দিয়ে লিখেছেন,‘ যদি তুমি জানতে কতটা ভালবাসি তোমায়?’-দেখা যাচ্ছে সেই ছবির কমেন্ট বক্সে সৌমিতৃষা নিজে লিখেছেন,‘জানি তো,
কে বলে জানি না!’-এই পোস্টটি দেখে অনেকেই সোশ্যাল মিডিয়া সৌমিতৃষার ব্যবহার নিয়ে প্রশংসা করেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh