Tollywood

‘এটা কি আজব সাজ সেজেছেন’! চুলের বদলে চশমায় জুঁই ফুলের মালা লাগিয়ে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সমালোচনার শিকার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় মানেই অন্যরকম ফ্যাশন স্টেটমেন্ট। বরাবরই টলিউডের অন্যান্য অভিনেত্রীদের থেকে নিজেকে একটু আলাদা ভাবে সাজাতে পছন্দ করেন স্বস্তিকা। যে কারণেই হয়তো বোল্ড হেয়ারকাট থেকে শুরু করে সাহসী পোশাকে দেখতে পাওয়া যায় তাকে।

যদিও তা নিয়ে ভীষণ রকম কটাক্ষের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। তবে স্বস্তিকা মুখোপাধ্যায় কোন দিনই সমাজের বেঁধে দেওয়ার নিয়ম মেনে চলেন না।

এবার তেমনই এক নতুন নিয়মে নিজেকে সাজিয়ে তুলে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করলেন অভিনেত্রী। এদিন তিনি একটি ফটো শেয়ার করেন নেটিজেনদের সঙ্গে, যেখানে তাকে অফ হোয়াইট শাড়ি, ব্লাউজ সঙ্গে মাঝখানে সিঁথি করে বাঁধা চুল এবং হালকা মেকআপ, লাল টিপ ও চশমা পরে দেখা গিয়েছে।

তবে যেহেতু তিনি স্বস্তিকা মুখোপাধ্যায় , তাই তার ছবিতে যে নতুনত্ব কিছু থাকবে তা বলাই বাহুল্য। সেরকমই এদিন অনুগামীরা দেখতে পান যে গোটা সাজের সাথে সামঞ্জস্য রেখে জুঁই ফুলের মালা ব্যবহার করেছেন অভিনেত্রী। তবে মাথায় নন বরং চশমার সাইডে বেঁধেছেন তিনি মালা।

এরপরই সোশ্যাল মিডিয়ায় ওঠে হাসির রোল। নেটিজেনদের তির্যক কটাক্ষের শিকার হতে হয় অভিনেত্রীকে। তবে স্বস্তিকার অনুগামীরা কিন্তু এক বাক্যে স্বীকার করে নিয়েছেন যে দারুন লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে এই নতুন রকম সাজে।

Back to top button