OffBeat

‘মানিকে মাগে হিঠে’ আদো আদো গলায় গেয়ে তাক লাগাল কলকাতার খুদে, দেখুন ভাইরাল ভিডিও

বর্তমানে যদি কাউকে জিজ্ঞাসা করা হয় এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং গান কি! তাহলে কোন কিছু না ভেবে সে একটাই উত্তর দেবে ‘মানিকে মাগে হিতে’। সম্প্রতি এই গানের সুর মানুষের মন ছুঁয়ে গেছে। গানের মানে বুঝতে না পারলে অনেকেই মনে মনে গুনগুন করে বেড়াচ্ছেন এই গান। এই গানের সুর মানুষকে আকর্ষণ করছে করেছে খুব তা মানতেই হবে। ট্রেন্ডিং গানগুলি অনেকেই নিজের মতো করে গেয়ে থাকেন। এবার সোশ্যাল মিডিয়ায় সেরকমই একটি ভিডিও ভাইরাল হলো।

সম্প্রতি যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিওটিতে একটি বাচ্চা মেয়েকে দেখা যাচ্ছে ‘মানিকে মাগে হিতে’ গানটি আদো আদো স্বরে গাইতে। এই ভিডিওটি নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে। বাচ্চাদের গলায় এই গানটি পছন্দ করেছেন অনেকেই। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে।

তার মধ্যে থেকে এমন খুব কম ভিডিও রয়েছে যেগুলি আমাদের মনে থেকে যায় অনেকদিন। সম্প্রতি যে বাচ্চাটির গান গাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে সেটি তেমনই একটি ভিডিও যা দর্শকদের মনে আনন্দ দিয়েছে। আদো আদো কথা দিয়ে ইতিমধ্যেই সে মন জয় করে নিয়েছে সকল নেটিজেনদের। বর্তমানে নেট দুনিয়ায় বাচ্চাটির ফ্যান ফলোয়ার্স নেহাত কম নয়।

ভিডিওটিতে যে বাচ্চাটিকে দেখা যাচ্ছে তার একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে সে নাচ-গানের ভিডিও শেয়ার করে থাকে। তবে বোঝাই যাচ্ছে সে একা সবটা করতে পারেনা কারণ সে বড্ড ছোট। এই চ্যানেলটি চালাতে থাকে তার পরিবারের কোনো সদস্য সাহায্য করেন। এই বাচ্চাটির ইউটিউব চ্যানেলের নাম ‘মান বুড়ি’। সম্প্রতি এই ভিডিওটিতে বাচ্চাটির গানের থেকেও তারা আদো আদো স্বরে কথা বলাকে বেশি পছন্দ করেছেন নেটিজেনরা। ইতিমধ্যেই তার ইউটিউব চ্যানেলে ১১ লক্ষের বেশি সাবস্ক্রাইবার হয়ে গিয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখে বেশ মজাই পেয়েছেন সকলে।

Back to top button