OffBeat

স্কুটির ভিতর থেকে ফণা তুলছে বিষধর সাপ, ভিডিও দেখেই আতঙ্কিত নেট নাগরিকরা

যুগের সাথে সাথে উন্নত হয়েছে প্রযুক্তিও। চিন্তাধারাও বদলেছে অনেকটাই। কিন্তু এখনো আমরা এমন অনেক ঘটনা ঘটতে দেখি যা রীতিমতো আমাদের অবাক করে দেয়। আজকের দিনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার যুগে মানুষের কাছে কোনো কিছুই আর অজানা নয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন অনেক ঘটনার সাক্ষী হতে পারি যা হয়তো চট করে আমরা ঘটতে দেখিনা। যে সমস্ত ঘটনা আমাদের অনেক সময় আতঙ্কিত করে তোলে।

আমরা যারা শহরে বসবাস করি তারা সচরাচর চারপাশে সাপ দেখতে পাইনা। তবে গ্রামের দিকে গেলে এখনো দেখা মেলে বিভিন্ন ধরনের বিষধর সাপের। হুট করে যদি একটি সাপ আমাদের চোখের সামনে চলে আসে তাহলে খুব স্বাভাবিকভাবেই আমরা ভয় পেয়ে যাব। গ্রামগঞ্জে আজকের দিনে দাঁড়িয়ে যদি আশেপাশে সাপ ঘুরে বেড়াতে দেখা যায় তাহলে ঐ এলাকার মানুষজন তৎক্ষণাৎ খবর দেয় সাপ উদ্ধারকারীদের। পরে এই উদ্ধারকারীরা এসেই উদ্ধার করে নিয়ে যায় সেই সমস্ত সাপকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে আতঙ্কিত হয়েছে গোটা নেট নাগরিক।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি বিষধর সাপ স্কুটির মধ্যে থেকে ফণা তুলে বেরিয়ে আসছে। খুব স্বাভাবিকভাবেই এই দৃশ্য দেখে মানুষ ভয় পাবেই। আজকালকার দিনে স্কুটি প্রায় সকলেই ব্যবহার করে থাকেন। কবে হঠাৎ করে যদি এমন ঘটনার মুখে পড়তে হয় তাহলে চিন্তার ব্যাপার বই কি। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে স্কুটি হেডলাইটের মাঝের অংশ থেকে বেরিয়ে আসছে একটি সাপ। আর সেই সাপটিকে উদ্ধার করতে এসেছেন সাপ উদ্ধারকারীদের মধ্যে একজন। ঐ সময় সাপটির কাছে যেতে কেউই সাহস পাচ্ছিলেননা।

সাপটিকে উদ্ধার করার সময় আশেপাশের সমস্ত লোকজন এই দৃশ্যটি ক্যামেরাবন্দি করছিলেন। তাদের মধ্যেই কোন একজন এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়েছেন। শেয়ার করার পর থেকেই ঝড়ের গতিতে ছড়িয়ে যেতে থাকে ভিডিওটি। বেশিরভাগ নেটিজেনরাই এই ভিডিওটি দেখে বেশ আতঙ্কিতই হয়েছেন। পরে সম্ভবত সব উদ্ধারকারীরা সাপটিকে উদ্ধার করে নিয়ে গেছেন ঐ স্থান থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Back to top button