বলিউড

‘সাদা মূর্খের দল’! টুইটারের পর এবার ইনস্টাগ্রামে ব্যান হয়ে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষের বিরূদ্ধে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত মানেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের আরেক নাম। কিছুদিন আগেই টুইটারের মতো জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ থেকে ব্যান হয়ে গিয়েছেন অভিনেত্রী চিরকালের মতো। এরপরই টুইটারের বদলে কঙ্গনা ব্যাপকভাবে ইনস্টাগ্রাম ব্যবহার করতে শুরু করেন।

ছবির প্রচার থেকে শুরু করে নিজের রাজনৈতিক মতাদর্শ, সবক্ষেত্রেই অনুগামীদের সঙ্গে ইন্সটাগ্রাম এর মাধ্যমে নিজের মতামত তিনি শেয়ার করে নিতেন। তবে এবার ইনস্টাগ্রাম কর্তৃপক্ষের বিরুদ্ধে ব্যাপক ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী। পাশাপাশি ইনস্টাগ্রামের আন্তর্জাতিক কর্তৃপক্ষকে মূর্খের দল বলে কটাক্ষ ছুড়ে দিলেন কঙ্গনা।

এদিন এক দীর্ঘ পোষ্টের মাধ্যমে অভিনেত্রী জানান তিনি তার আগামী ছবি থালাইভি এর প্রচার করতে গিয়ে ইনস্টাগ্রামে নিজের নামের আগে ‘থালাইভি’ শব্দটি জুড়তে চেয়ে ছিলেন। কিন্তু এর পরেই ইন্সটাগ্রাম এর তরফ এ অভিনেত্রীর প্রোফাইলের এডিট সেকশন লক করে দেওয়া হয় বলে অভিযোগ। যা নিয়ে অভিনেত্রী জানিয়েছেন তিনি বহু দিন ধরে প্রোফাইল ব্যবহার করে আজকের জায়গা উপার্জন করেছেন।

কিন্তু তারপরেও সিনেমার প্রমোশনের জন্য তিনি নিজের অ্যাকাউন্ট ব্যবহার করতে পারছেন না।পাশাপাশি ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ তার অনুরোধ খতিয়ে দেখতে প্রচুর সময় ব্যয় করছে বলেও অভিযোগ জানান কঙ্গনা। বলাই বাহুল্য টুইটারের পর এবার আরেকটি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ ইনস্টাগ্রামের সঙ্গে যে বাকযুদ্ধে নেমে পড়েছেন কঙ্গনা রানাউত তা বেশ বোঝা যাচ্ছে।

Back to top button