টলিউড

মা হলেন মানালি দে? অন্নপ্রাশনে ছোট্ট ৬ মাসের পুঁচকিকে কোলে নিয়ে মানালি-অভিষেকের মিষ্টি ছবি ভাইরাল!

অভিনেত্রী মানালি দে কে তো আমরা প্রত্যেকেই তিনি। দীর্ঘ কয়েক বছর ধরে টেলিভিশন জগতের সঙ্গে যুক্ত রয়েছেন মানালি। ইন্ডাস্ট্রিতে বেশ কয়েক বছর ধরে চুটিয়ে অভিনয় করছেন। তাঁর অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকের কাছে দারুণ পরিচিত হয়ে উঠেছেন। অসংখ্য দর্শকের থেকে ভালোবাসাও পেয়েছেন মানালি। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ধূলোকণা তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। তার চরিত্রের নাম ফুলঝুরি। এই চরিত্রের থেকে বিপুল পরিমাণে ভালোবাসা পাচ্ছেন অভিনেত্রী।

বাস্তব জীবনে কয়েক বছর আগেই গায়ক সপ্তক কে বিয়ে করেছিলেন। কিন্তু সংসার সুখের হয়নি। তাই বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদ হয়ে যায় দুজনের। এরপর আবার পরিচালক অভিষেকের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। বর্তমানে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন মানালি। কিছুদিন আগেই নিজের জন্মদিনের স্বামীর দেওয়া বিভিন্ন উপহার সোশ্যাল মিডিয়ায় সকলকে দেখিয়েছিলেন তিনি।

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন মানালি। মাঝেমধ্যে বিভিন্ন ছবি ভিডিও আপলোড করতে থাকেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন তিনি এবং সেখানেই দেখা যাচ্ছে স্বামী অভিষেক এর সঙ্গে একসাথে কোলে একটি ছোট্ট শিশুকে নিয়ে ছবি তুলেছেন। ছবি দেখে অনেকেই অবাক হয়ে প্রশ্ন করেছেন তবে কি মা হলেন মানালি? কিন্তু জানিয়ে রাখি এমনটা নয়। আসলে এক আত্মীয়র মেয়ের অন্নপ্রাশন এই সেদিন দেখা গিয়েছিল মানালি এবং অভিষেককে। শাড়ি এবং পাঞ্জাবিতেই সেদিন সেজে উঠেছিল মানালি এবং অভিষেক। তাদের মাঝে মানালির কোলে সেই শিশুটিকে দেখা গিয়েছে। মিষ্টি সে শিশুটির বয়স মাত্র ৬ মাস। তার অন্নপ্রাশনেই উপস্থিত ছিল দুজনে।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

Back to top button