টলিউড

‘লক্ষাধিক টাকার ব্যাগ, সঙ্গে মানানসই আউটফিট’! সুপারস্টার শুভশ্রী গাঙ্গুলীর বিদেশ ভ্রমণের ছবি দেখে হতবাক নেটিজেনরা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা জানতে পেরেছেন সপরিবারে বিদেশ ভ্রমণে গিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। মূলত ছেলের জন্মদিন কাটাতেই বিদেশ যেতে দেখা গিয়েছে তাকে। তার সঙ্গে রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী এবং তাদের একমাত্র ছেলে ইউভান। এবার সেখান থেকে একটি ছবি ভাগ করে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিতে সক্ষম হলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

কারণ এদিন অভিনেত্রী যে ফটোটি ভাগ করে নিয়েছেন সেখানে তার কাঁধে দেখা গিয়েছে একটি ব্যালেনসিয়াগো ব্যাগ। বিলাসবহুল এই অভিজাত ব্যাগের কোম্পানিটির যে ব্যাগ অভিনেত্রী ব্যবহার করেছেন তার দাম প্রায় এক লক্ষ টাকা। তাছাড়াও তার পোশাক থেকে শুরু করে জুতো, সমস্তটাই অত্যন্ত দামি বলে বুঝতে সক্ষম হয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। তবে অভিনেত্রীর অনুগামীরা কিন্তু অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

কারণ তারা জানিয়েছেন তারা মনে করেন তাদের প্রিয় অভিনেত্রী বিলাসবহুল নানান জিনিস ব্যবহার করলেও মাটিতে পা রেখে চলেন এবং তাদের মতে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর মত মাটির মানুষ হয় না। পাশাপাশি এদিন মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর এই ফটো। যা দেখে হতবাক হয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। অভিনেত্রীর আভিজাত্য দেখে এই মুহূর্তে বেশ শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button