টলিউড

‘দেব কাজ শেষ করেনি’! নাম না করে সুপারস্টার দেবকে ‘লোভী’ বললেন প্রযোজক রানা সরকার, সঙ্গে জানালেন ‘কোনোদিন আর মুক্তি পাবেনা ধূমকেতু’

প্রায় ছয় বছর আগে টলিউড সুপারস্টার দেব এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী একসঙ্গে অভিনয় করেছিলেন ধুমকেতু নামের সিনেমাতে। যেখানে একজন সত্তর বছর বয়সী বৃদ্ধ মানুষের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতা দেবকে। তার প্রস্থেটিক মেকআপ নেওয়া চেহারা দেখে অনেকেই এক বাক্যে স্বীকার করে নিয়েছিলেন এটা অভিনেতা দেবের কেরিয়ারের অন্যতম শ্রেষ্ঠ সিনেমা হতে চলেছে।

তবে শেষ পর্যন্ত ছয় বছর ধরে অপেক্ষা করার পরেও মুক্তি পায়নি ধুমকেতু। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে নাম না করে অভিনেতা দেবকে লোভী বলে দাগিয়ে দিলেন এই সিনেমার অন্যতম প্রযোজক রানা সরকার। তিনি জানিয়েছিলেন এর আগে এই সিনেমার অন্যতম প্রযোজক ভায়াকম সংস্থার সঙ্গে টাকা পয়সা নিয়ে বিবাদ হচ্ছিল তাদের।

তবে আজ তিনি জানিয়েছেন অভিনেতা দেব তার কাজ শেষ করেননি এই সিনেমায়, যে কারণে চাইলেও সিনেমাটি প্রকাশ করতে পারছেন না তারা। তবে তার পাশাপাশি ধুমকেতু আর কোনদিনও সিনেমা হলে রিলিজ করবে না এমন দাবিও করতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য বিষয়টি নিয়ে তুমুল বিতর্ক সৃষ্টি হয়েছে অভিনেতা দেবের অনুগামীদের মধ্যে। পাশাপাশি সিনেমাটি মুক্তি না পাওয়ার কথা শুনে এদিন হতাশা প্রকাশ করেছেন বাংলা সিনেমার অনুগামীরা।

Back to top button