বাংলা সিরিয়াল

‘এক্সপ্রেশন দেখে মনে হচ্ছে, কেউ ডেয়ারী মিল্ক দেবে বলেছে, আর সেই আনন্দে নাচছে’! জি বাংলার মহালয়ার অনুষ্ঠানে নেচে তুমুল ট্রোল্ড অভিনেত্রী অন্বেষা হাজরা

জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’, ধারাবাহিকের মাধ্যমে এই মুহূর্তে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী অন্বেষা হাজরা। বলা যেতে পারে এই ধারাবাহিকে অভিনয় করার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে।

বরং ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠতে সক্ষম হয়েছেন তিনি। তবে এবার জি বাংলার মহালয়ার অনুষ্ঠান ‘সিংহ বাহিনী ত্রিনয়নী’,তে একটি নাচের পারফরম্যান্স এর পর তুমুল সমালোচনা সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত জি বাংলার পক্ষ থেকে এবার ‘সিংহবাহিনী ত্রিনয়নী’ নামের যে অনুষ্ঠানটি মহালয়া দিন সম্প্রচার করা হবে সেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে জনপ্রিয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে।

তবে তার সঙ্গে বিভিন্ন চরিত্রে থাকবেন জি বাংলার জনপ্রিয় অভিনেত্রীরা। সেখানে দেবী সরস্বতীর চরিত্রে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী অন্বেষা হাজরাকে। কিন্তু এদিন তার নাচ দেখে মোটেও পছন্দ হয়নি নেট দুনিয়ার বাসিন্দাদের। কারণ হিসেবে তারা জানিয়েছেন অভিনেত্রীর এক্সপ্রেশন দেখে মনে হচ্ছে তাকে কেউ ক্যাডবেরি দেবে বলেছে এবং সেই আনন্দে অভিনেত্রী নাচছেন। তবে অভিনেত্রী কিন্তু পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা প্রশংসায় ভরিয়ে তুলেছেন নিজেদের প্রিয় অভিনেত্রীকে।

Back to top button