বাংলা সিরিয়াল

‘হিন্দু ধর্মের অবমাননা’! ‘গৌরী এলো’ ধারাবাহিকে গৌরীর ভয়ঙ্কর মুখভঙ্গি দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়! তুমুল সমালোচনার মুখে পড়ল ধারাবাহিকটি

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই সকলের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল জি বাংলার গৌরী এলো ধারাবাহিকটি। এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন অন্যরকম গল্প তুলে ধরার চেষ্টা করেছেন তারা এই ধারাবাহিকের মাধ্যমে। তবে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রকে শিব পার্বতীর সঙ্গে তুলনা করে গল্প এগিয়ে চললেও এবার ধারাবাহিকের নতুন দৃশ্য দেখে হাসির রোল উঠলো সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত প্রথম থেকেই এই ধারাবাহিকের দর্শকরা জানতে পেরেছিলেন ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র গৌরী এবং ঈশান আসলে শিব এবং পার্বতীর অংশ। তবে এবার ধারাবাহিকের নতুন দৃশ্য অনুযায়ী তারা দেখতে পেলেন অস্ত্র হাতে একজন গুন্ডাকে মারতে গিয়েছিল গৌরী। কিন্তু আচমকাই ওই গুণ্ডাকে সরিয়ে দিয়ে গৌরীর পায়ের তলায় এসে পড়ে ঈশান এবং এরপরই মা কালীর মত জিভ বার করে দেয় গৌরী, বলাই বাহুল্য এই দৃশ্য দেখে হাসি সামলাতে পারছেন না নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

কারণ হিসেবে তারা জানিয়েছেন এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী মোহনা ওই দৃশ্যে যেরকম এক্সপ্রেশন দিয়েছেন তা অত্যন্ত হাস্যকর এবং দৃশ্যটি হিন্দু ধর্মের অবমাননা করছে এমন গুরুতর অভিযোগ ইতিমধ্যেই উঠেছে ধারাবাহিকের বিরুদ্ধে। তবে গোটা বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি ধারাবাহিকের নির্মাতারা।

Back to top button