টলিউড

কোটি কোটি টাকার মালিক হয়েও নেই কোনো অহঙ্কার, বিদেশে ট্রেনেই যাতায়াত পছন্দ করেন কোয়েল মল্লিক! তুমুল ভাইরাল অভিনেত্রীর স্টেশনে দাঁড়িয়ে থাকার ফটো

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। এই মুহূর্তে পরিবারকে সময় দেওয়ার কারণে বড় পর্দা থেকে কিছুদিনের জন্য অনুপস্থিত হতে দেখা গিয়েছে তাকে। তবে তাতে অবশ্য তার জনপ্রিয়তায় কোন কমতি নেই। বরং সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত বাড়ছে অভিনেত্রীর অনুগামী সংখ্যা। পাশাপাশি অভিনেত্রী অত্যন্ত সক্রিয়ভাবে নিজের জীবনযাত্রার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরেন অনুগামীদের বিনোদনের জন্য।

এবার তেমনই অভিনেত্রীর পোস্ট করা একটি ফটোয় দেখা গেল বিদেশের ট্রেন স্টেশনে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। প্রসঙ্গত সম্প্রতি থাইল্যান্ড বেড়াতে যেতে দেখা গিয়েছে অভিনেত্রী কোয়েল মল্লিককে। সেখানেই ট্রেন স্টেশনে দাঁড়িয়ে একাধিক ফটো পোস্ট করেছেন অভিনেত্রী। বলাই বাহুল্য কোটি কোটি টাকার মালিক হওয়া সত্ত্বেও তিনি সাধারণ মানুষের মতো ট্রেনে যাতায়াত করা পছন্দ করেন, তা দেখে মুগ্ধ হয়ে গিয়েছে নেট দুনিয়া।

প্রসঙ্গত এর আগেও অভিনেত্রীর সারল্য দেখতে পেয়েছিলেন নেটদুনিয়ার বাসিন্দারা। কারণ কোটি কোটি টাকার মালিক হওয়া সত্ত্বেও এখনো রাস্তার ধার থেকে খাবার কিনে খাওয়া পছন্দ করেন অভিনেত্রী কোয়েল মল্লিক। মাঝেমধ্যেই গাড়ি থেকে নেমে পড়ে সাধারণ মানুষের মতো রাস্তার ধারের ফুচকা উপভোগ করতে দেখা যায় তাকে। ফলস্বরূপ এদিন আরো একবার তাকে ট্রেন স্টেশনে দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button