টলিউড

শ্যুটে ঢিলেঢালা পোশাকে উন্মুক্ত বেবি বাম্প নিয়ে কোয়েল মল্লিক! ফের সুখবর? মা হতে চলেছেন কোয়েল মল্লিক? ভাইরাল ভিডিও

সম্প্রতি কয়েকদিন আগেই অভিনেত্রী কোয়েল মল্লিকের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওটিতে অভিনেত্রী কে বেবি বাম্প সঙ্গে দেখা গিয়েছে। হলুদ কুর্তি পড়ে অভিনেত্রী হেটে বেড়াচ্ছেন এবং স্পষ্ট বোঝা যাচ্ছে তার বেবি বাম্প। এই ভিডিও দেখেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মনে প্রশ্ন উঠেছে তবে কি আবারও মা হতে চলেছেন অভিনেত্রী। তবে বলে রাখি তা একদমই নয় এটি অভিনেত্রীর একটি ছবির শুটিংয়ের ভিডিও।

আগের বছরই বড়পর্দায় মুক্তি পেয়েছিল পরমব্রত এবং কোয়েল মল্লিক অভিনীত বনি ছবি। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কল্পবিজ্ঞানের গল্প ঘিরেই তৈরি হয়েছিল এই ছবি। সেই ছবির শুটিং করতে গিয়েই এই ভিডিওটি করা হয়েছিল এবং সেই ভিডিওটি শেয়ার করে কোয়েল মল্লিক স্পষ্ট লিখেছিলেন যে বনি ছবির শুটিং এর কিছু মুহূর্ত।

২০২১ টেলিভিশনের বড় পর্দায় মুক্তি পেয়েছিল বনি ছবিটি। প্রবাসী বাঙালি সব্যসাচী (পরমব্রত) এবং প্রতিভা (কোয়েল) এর সন্তানকে ঘিরেই তৈরি হয়েছিল এই গল্প। তবে তাদের যে সন্তান জন্ম নিয়েছিল সে স্বাভাবিক আর পাঁচটা সন্তানের মত নয়। আর ঠিক তখনই ওরা দুজন জানতে পারে তাদের সন্তানকে ঘিরে চলছে অনেক বড় রকমের চক্রান্ত। দর্শকমহলে এই ছবির দারুণ জনপ্রিয়তা অর্জন করেছিল। সকলেরই কল্পবিজ্ঞানের ঘেরা এই গল্প বেশ ভালো লেগেছিল।

তবে বাস্তব জীবনে এক সন্তানের মা হয়েছেন কোয়েল মল্লিক। ২০২০ সালে তার জীবনে এসেছিল তার পুত্র সন্তান কবীর। তাকে নিয়েই তার সময় কেটে যায়। বর্তমানে শুটিংয়ের কাজ, সংসার, সন্তান সবটাই নিজের একার হাতে সামলাচ্ছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button