টলিউড

‘নুসরত, মিমিকে আমি হিংসা করিনা, কারণ এসব প্রতিযোগিতায় আমি নেই’! টলিউডে কাজ করা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

১০ বছর আগে ‘আওয়ারা’ সিনেমার মাধ্যমে টলিউডে প্রবেশ করতে দেখা গিয়েছিল অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। তারপর একাধিক সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি এবং তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। পাশাপাশি একই সময়ে ইউটিউবে নিজের চ্যানেল খুলতে দেখা গিয়েছিল তাকে।

তবে এরপর টলিউডে সিনেমা করার পরিমান অনেকটাই কমিয়ে দিতে দেখা যায় তাকে। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে নানান প্রশ্নের জবাব দিতে দেখা গেল স্বয়ং সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। এ দিন এক বেসরকারি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন প্রথম থেকেই বেছে বেছে কাজ করতে চেয়েছিলেন তিনি। যে কারণে তার সিনেমার পরিমাণ অনেকটাই কম অন্যদের তুলনায়।

পাশাপাশি তার সমবয়সী নায়িকা অর্থাৎ মিমি চক্রবর্তী থেকে শুরু করে নুসরত জাহান যে পরিমাণ সিনেমা করছেন তার তুলনায় অনেকটাই পিছিয়ে রয়েছেন অভিনেত্রী নিজে। তবে সায়ন্তিকা জানিয়েছেন তিনি প্রতিযোগিতায় বিশ্বাস করেন না। যে কারণে মিমি কিংবা নুসরতের সঙ্গে তার কোন প্রতিযোগিতা নেই। তবে এই মুহূর্তে সিনেমার পাশাপাশি রাজনৈতিক জগতেও যোগদান করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদিন অভিনেত্রী জানিয়েছেন অভিনয় এবং রাজনীতি দুটোই এই মুহূর্তে তার কাছে সমান গুরুত্বপূর্ণ। কারণ দুটোর মাধ্যমেই তিনি অনুগামীদের কাছে পৌঁছাতে সক্ষম হয়েছেন।

Back to top button