বাংলা সিরিয়াল

উচ্ছে বাবুকে বাঁচাতে গুলি লেগে রক্তাক্ত হয়ে পড়বে মিঠাই! ওমি আগারওয়ালের হামলায় জীবন মৃত্যুর টানাপোড়েনে মিঠাই-এই প্রোমোই মিঠাই কে আবার বঙ্গসেরার আসন ফিরিয়ে দেবে নিশ্চিত ভক্তরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এক সময় ৫১ বার বঙ্গ সেরা হ‌ওয়া এই ধারাবাহিক বর্তমানে ‘ধুলোকণা’ ধারাবাহিকের কাছে হেরে গেলেও এখন‌ও এই ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে। ৪র্থ স্থান দখল‌ করে টপ ফাইভের মধ্যে এখনো রয়েছে মিঠাই। এই হারানো আসন ফিরে পাওয়ার জন্য বদ্ধপরিকর হয়ে উঠেছে মিঠাই। সেই কারণে টানটান প্রোমো এনেছে এই ধারাবাহিক। মাত্র কয়েক ঘণ্টা আগেই মিঠাই নতুন প্রমো অন এয়ার হয়েছে আর যা দেখে ঘুম উড়ে গেছে মিঠাই ভক্তদের। সকলেই স্বীকার করছেন এই প্রোমো সেরা একটি প্রোমো যা মিঠাইকে আবার তার আগের অবস্থান ফিরিয়ে দেবে।

প্রমোতে দেখা যাচ্ছে মোদক বাড়িতে, নতুন করে আবার বিয়ের আসর বসেছে। এই বিয়েটা হল রুদ্রদা আর নিপার বিয়ে। খুব সুন্দরভাবে সেই বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়ে সম্পন্ন হওয়ার পর সিদ্ধার্থ রুদ্র নিপাকে হানিমুনের টিকিট দিতে ব্যস্ত হয়ে পড়েছে, তখনই বন্দুক হাতে সেখানে হাজির হয় ওমি। সিদ্ধার্থকে লক্ষ্য করে গুলি চালায় সে কিন্তু লক্ষ্যভ্রষ্ট হয় মিঠাইরানীর জন্য।

উচ্ছে বাবুকে বাঁচাতে ছুটে আসে মিঠাই, সিদ্ধার্থের উদ্দেশ্যে ছোঁড়া গুলি মিঠাইয়ের গায়ে লাগে, মাটিতে লুটিয়ে পড়ে সে। সাম্প্রতিক কালের এই প্রোমোর ট্যাগলাইন হলো ‘জীবন-মৃত্যুর টানা পোড়েনে মিঠাই’- একজন মিঠাই ভক্ত লিখেছেন প্রোমোটা সত্যিই খুব ভালো। যদিও মিঠাইকে এভাবে গুলি খেয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে একদম ভালো লাগছে না, তবে বুঝতে পারছি মিঠাইকে আবার তার পুরনো টপ পজিশন ফিরে পেতে গেলে সিরিয়াস ট্র্যাক আনতে হবে। জয় গোপাল। এই প্রোমো দেখে সকলেই বলেছেন যে, মিঠাইয়ের সর্বকালীন সেরা প্রোমো এটি। এখন গুলি খেয়ে মিঠাই নিজের পুরনো বঙ্গসরার আসন ফেরত পায় কিনা সেটাই দেখার!

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button