বাংলা সিরিয়াল

জেল থেকে ফিরছে ওমি আগারওয়াল, ‘মিঠাই’ ধারাবাহিকে আবারো নতুন চমক

বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো জি বাংলার মিঠাই ধারাবাহিক। TRP রেটিং যতই কম হোক না কেন মিঠাই ভক্তদের কাছে মিঠাই ধারাবাহিক এখনো সেরা, তাইতো একটা দিনও এপিসোড মিস করছে না মিঠাই দর্শকেরা। এর আগে মিঠাই ধারাবাহিক নিয়ে একাধিক অভিযোগ উঠেছিল। অনেকেই অভিযোগ করেছিলেন মিঠাই ধারাবাহিকের কোন নতুন প্রমো ভিডিও নেই। কিন্তু এবারে পরপর দুটো নতুন ভিডিও এসেছে। কয়েকদিন আগে মিঠাই শ্বশুর মশায়ের বিয়ের প্রমো ভিডিও সামনে এসেছে। আবার সপ্তাহখানেক যেতে না যেতেই সামনে এলো নতুন আরেকটি প্রমো ভিডিও যাতে দারুন খুশি হয়েছেন ভক্তরা।

সম্প্রতি কয়েকদিন আগে মিঠাই ধারাবাহকে মিঠাই তার শ্বশুরের বিয়ে দিয়েছে। মনের মতো শাশুড়ি মা এনেছে যেটা তার অনেকদিন ধরে ইচ্ছা ছিল। এবারে সবকিছু মেটার পর ফোকাস গিয়ে পড়েছে বাড়ির ছোট মেয়ে নিপার ওপরে। বাড়িতে একের পর এক সবার বিয়ে হচ্ছে দেখে নিপাও জেদ ধরেছে এবার তাকে বিয়েটা দিতেই হবে। অন্যদিকে গতকাল আমরা সকলেই দেখেছি রুদ্র এবং নিপার সম্পর্কের কথা মোদক বাড়িতে সকলেই জেনে গিয়েছে। কিন্তু এই বিয়েতে একেবারেই মত নেই নিপার মায়ের। তাই এবারে মিঠাই ভক্তসহ হল্লা পার্টির চিন্তা বেড়েছে। কারণ নিপার সাথে রুদ্রর বিয়ে অবশেষে হবে কিনা তাই নিয়ে চিন্তিত সকলেই।

কিন্তু এসবের মধ্যেও সামনে এসেছে মিঠাই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে ইতিমধ্যেই জেল থেকে ছাড়া পেয়ে বাইরে এসেছে ওমি আগারওয়াল। আর ফিরে এসে মিঠাইয়ের উপর প্রতিশোধ নেবে বলে তৈরি হচ্ছে ওমি। এবারে শুধু দেখার অপেক্ষায় আগামী দিনের ধারাবাহিককে কি হতে চলেছে মিঠাইয়ের এর উপর কোন নতুন বিপদ দেখে আনছে ওমি। আর নিপা এবং রুদ্রর বিয়েই বা অবশেষে হচ্ছে কিনা।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button