বাংলা সিরিয়াল

হার মানাতে পারেনি কঠিন রোগ, একের পর এক ধারাবাহিক করে টলিউডের অন্যতম শ্রেষ্ঠ শিল্পী হয়ে উঠেছেন জয় বদলানী! সামনে এল তার লড়াইয়ের কাহিনী

টলিউডের একাধিক ধারাবাহিকের অন্যতম পরিচিত মুখ তিনি। এই মুহূর্তে স্টার জলসার ‘গঙ্গারাম’ ধারাবাহিকের নেতিবাচক চরিত্রে অভিনয় করে নিজের প্রতিভার পরিচয় দিতে সক্ষম হয়েছেন এই অভিনেতা। তবে এবার সামনে এলো তার লড়াইয়ের কাহিনী। কিভাবে চরম অসুস্থতাকে জয় করে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হয়ে উঠেছেন জয় বদলানী, এবার সেই গল্পই জানতে পারলেন নেটিজেনরা।

প্রসঙ্গত ‘গঙ্গারাম’ ধারাবাহিক সহ আরো একাধিক বাংলা সিরিয়ালে মূলত নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে তার পাশাপাশি তপন সিনহা থেকে শুরু করে টলিউডের প্রথম সারির প্রায় সমস্ত পরিচালকদের সঙ্গে কাজ করে ফেলেছেন তিনি। অভিনেতা নিজের জীবনের ব্যাপারে কথা বলতে গিয়ে এদিন জানিয়েছেন মস্তিষ্কের এমন জায়গায় টিউমার ধরা পড়েছিল তার যা থেকে মৃত্যু পর্যন্ত হতে পারতো।

তবে সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে অপারেশনের পর আবারো কাজ শুরু করেছিলেন তিনি। এবং এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রিতে ৩৫ বছর সফলভাবে কাটিয়ে ফেলতে সক্ষম হয়েছেন এই জনপ্রিয় অভিনেতা। বলাই বাহুল্য তার লড়াইয়ের কাহিনী সামনে আসতেই চমকে উঠেছেন অনুগামীরা। তার অজানা সংগ্রামের কাহিনী ভীষণভাবে অনুগামীদের অনুপ্রেরণা দিয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সে কথা বলতে ভোলেননি সাধারণ মানুষ।

Back to top button