বাংলা সিরিয়াল

‘ফুলশয্যায় কি হয়, জানেনা ধেড়ে নায়িকা গুনগুন’! এবার ‘খড়কুটো’র গুনগুনের ‘ন্যাকামি’ কে একহাত নিলেন জনপ্রিয় মহিলা ইউটিউবার

স্টার জলসায় সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল খরকুটো ধারাবাহিকটি। এই ধারাবাহিকে একাধিক সিনিয়র অভিনেতা এবং অভিনেত্রীদের পাশাপাশি অভিনয় করতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী তৃণা সাহাকে। তবে একাধিকবার তার চরিত্র সোশ্যাল মিডিয়ায় সমালোচনা এবং কটাক্ষের বিষয়বস্তু হয়ে উঠেছিল ধারাবাহিকের গল্পের কারণে। ধারাবাহিকের গল্প অনুযায়ী অভিনেত্রী তৃনা সাহার চরিত্র গুনগুন বয়সে বড় হলেও শিশুর মতোই নিরীহ। এবার গুনগুনের শিশুসুলভ ব্যবহারকে ন্যাকামি বলে দাগিয়ে দিয়ে জনপ্রিয় বাঙালি ইউটিউবারকে তীব্র রোস্ট করতে দেখা গেল তাকে।

‘অ্যামিউসিং রি’ নামের ওই ইউটিউবার জানিয়েছেন সিরিয়ালে যেভাবে দেখানো হয়েছে গুনগুন ফুলশয্যার মানে জানেনা, অথচ আগে একাধিক বয়ফ্রেন্ড ছিলো তার, তা সত্যিই অতিনাটকীয় এবং ভীষণ অবাস্তব। পাশাপাশি ধারাবাহিকের পার্শ্বচরিত্র মিষ্টির মেয়েকে নিয়ে রীতিমতো টানাটানি শুরু করে দিয়েছিল ধারাবাহিকের নায়িকা গুনগুন, তাও পছন্দ হয়নি নেটিজেনদের একাংশের।

প্রসঙ্গত বর্তমানে খরকুটো ধারাবাহিকের টিআরপি ক্রমশই নিম্নগামী যে কারণে বিগত বেশ কিছু মাসের মধ্যেও টিআরপি তালিকার প্রথম দিকে দেখতে পাওয়া যায়নি ধারাবাহিকটিতে। অনেকেই মনে করছেন ধারাবাহিকের নায়িকার মৃত্যু দিয়ে হয়ত শেষ হয়ে যাবে খরকুটো ধারাবাহিকের সম্প্রচার। তবে এদিন এর রোস্ট ভিডিও দেখে কিন্তু চরম হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button