বাংলা সিরিয়াল

TRP কম থাকার কারণেই শেষ হয়ে গেল তিতলি, ধারাবাহিক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মধুপ্রিয়া

চলতি বছরে অক্টোবরেই একাধিক ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে। ‘দেশের মাটি’র পর স্টার জলসার ‘তিতলি’ বন্ধ হয়ে যাচ্ছে। গত বৃহস্পতিবার ধারাবাহিকের শেষ শুটিং হয়ে গিয়েছে। সম্প্রতি ধারাবাহিক নিয়ে মুখ খুললেন মধুপ্রিয়া চৌধুরী।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি জানিয়েছেন, তিতলি ধারাবাহিক হঠাৎ করেই শেষ হয়ে যাচ্ছে না। বরং একটা গল্পের শেষ হচ্ছে, এমনটাই মনে করেন তিনি। তার মতে, সবকিছুরই একটা শেষ থাকে, তাই এই ধারাবাহিকও এবার শেষের পর্যায়ে। তিনি বলেছেন, এই ধারাবাহিকটি একটি মেয়ের স্বপ্ন পূরণের গল্প নিয়ে শুরু হয়েছিল। এই স্বপ্ন পূরণ হয়ে যাওয়ার পরেও দর্শক এই ধারাবাহিকটি দেখেছেন তার জন্য তারা লাকি। শুধু শুধু গল্প টেনে লাভ নেই ভালোভাবে শেষ করে দেওয়াই ভালো তার মতে।

শুটিংয়ের শেষ দিন সবারই মন খারাপ হয়েছিল সেটে। মধুপ্রিয়ার কথায়, তাদের সবার খুব মন খারাপ হয়েছিল। শেষ পর্বের শুটিংয়ের সময় তারা সবাই কেঁদে ফেলেছিলেন। তারা একসাথে অভিনয় করতে করতে একেবারে পরিবার হয়ে উঠেছিলেন।

মাঝে এই ধারাবাহিক নিয়ে চরম ট্রোল হয়েছিল নেটদুনিয়ায়। ধারাবাহিকের বিভিন্ন দৃশ্য নিয়ে কাটাছেঁড়া চলেছিল নেটিজেনদের মধ্যে। সেই ট্রোলগুলোই দর্শকদের মধ্যে এই ধারাবাহিককে আরও জনপ্রিয় করে দিয়েছিল। শেষের দিকে ধারাবাহিকের টিআরপি না থাকায় সময় বদলে দেওয়া হয়েছিল তিতলির। বিকেলের সময় বদলে দুপুরের দিকের স্লট দেওয়া হয়েছিল এই ধারাবাহিককে। যার জেরে দর্শক সংখ্যা কমে গিয়েছিল আরো। অনেকের ধারণা সেই কারণেই বন্ধ হয়ে যাচ্ছে ‘তিতলি’। তিতলির বদলে নতুন কোন ধারাবাহিক আসতে চলেছে কিনা তা এখনও জানা যায়নি।

Back to top button