বাংলা সিরিয়াল

শীঘ্রই মা হতে চলেছেন স্বয়ং মা ভবতারিণী! প্রথম বেবিবাম্পের ছবি প্রকাশ্যে শেয়ার করলেন তনুশ্রী ভট্টাচার্য

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল রাণী রাসমণি। এই ধারাবাহিকে একাধিকবার পরিবর্তন হয়েছে মা ভবতারিণী। রাণী রাসমণির মৃত্যুর পর বিদায় নিয়েছিল মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করা অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। মা হতে চলেছেন স্বয়ং মা ভবতারিণী। সম্প্রতি সেই খবর মিলেছে সোশ্যাল মিডিয়ার দৌলতে।

সোশ্যাল মিডিয়ার যুগে কোনো কিছুই আর অজানা থাকেনা। সম্প্রতি ছোট পর্দার অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের একটি ছবি শেয়ার করেছেন সেখানে দেখা মিলেছে তার বেবি বাম্পের। সম্প্রতি সেই ছবি ভাইরাল হয়েছে। এই ভাইরাল হওয়া ছবিতে তনুশ্রী ভট্টাচার্যকে দেখা গিয়েছে একটি নীল রঙের পোশাকে। মাতৃত্বের জৌলুস অভিনেত্রীর মুখে স্পষ্ট।

ছবিটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “তোমার মধ‍্যে একটা প্রাণ বেড়ে উঠছে। এই উপহারটাই জীবনের সব থেকে বড় আশ্চর্য। হ‍্যাঁ, ও বেড়ে উঠছে।” ছোটপর্দার অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য এই ছবি শেয়ার করার পর থেকেই কমেন্ট বক্স ভরে যায় শুভ কামনায়। অনেক তারকা অভিনেত্রী সম্পূর্ণা মণ্ডল, গীত রায়, শ্রুতি দাস, দিয়া চক্রবর্তীরা শুভকামনা জানিয়েছেন তাকে। রাণী রাসমণি ধারাবাহিকের বেশ কয়েকজন তারকারও তাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন কমেন্ট বক্সে।

তনুশ্রী ভট্টাচার্য ছোটপর্দায় বেশ পরিচিত একটি মুখ। রাণী রাসমণি ধারাবাহিক ছাড়াও আরও বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। তবে সম্প্রতি গর্ভাবস্থায় কাজ থেকে বিরতি নিয়েছেন ছোট পর্দার অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। সম্প্রতি অভিনেত্রী বেবি বাম্পের ছবি ভাইরাল হয়েছে গোটা নেটদুনিয়ায়।

Back to top button