বাংলা সিরিয়াল

গ্রামে গিয়ে ঠাকুমার সঙ্গে ইলিশ ভাপা ও ইলিশ মাছের মাথা দিয়ে কচুর শাক রাঁধলেন ষ্টার জলসার ‘খুকুমণি’, ভাইরাল ভিডিও

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’ ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকমহলে। এই ধারাবাহিকে খুকুমণির চরিত্রে অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত। তার বিপরীতে বিহানের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে রাহুল মজুমদারকে। এই ধারাবাহিকে খুকুমণি নিজের হাতে রান্না করে হোম ডেলিভারির ব্যবসা চালিয়ে সংসার টানেন।

ধারাবাহিক অনুযায়ী খুকুমণির হাতের রান্না একেবারে লাজাবাব। তবে বাস্তবেও অভিনেত্রী দুর্দান্ত রান্না করেন তা প্রমাণ করে দিলেন আবারো। এবার ইলিশ ভাঁপা ও ইলিশ মাছের মাথা দিয়ে কচুর শাক রাঁধবেন পর্দার খুকুমণি অর্থাৎ দীপান্বিতা রক্ষিত, তার সঙ্গী হবেন সোশ্যাল মিডিয়ার পরিচিত ঠাকুমা। ভিডিওটিতে যাকে দেখা যাবে তিনি নেটদুনিয়ায় বেশ পরিচিত রান্নার কেরামতি দেখানোর জন্য। ‘ভিলফুড’ নামক পেজ থেকে খুকুমণির রান্না করার ভিডিও শেয়ার করা হয়েছে। এই পেজ নেটনাগরিকদের মধ্যে বেশ জনপ্রিয়। এই পেজের মাধ্যমে ঠাকুমা নানান ধরনের সুস্বাদু রান্না করে দেখান সকলকে, যা ভাইরাল হয় নিমেষে। এবার ঠাকুমার সাথে অতিথি হিসেবে রান্না করলেন পর্দার খুকুমণি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে খুকুমণি বাইক চালিয়ে সোজা চলে এলো ঠাকুমার কাছে, আর তারপরেই ইলিশ মাছ দেখে সিদ্ধান্ত নিয়ে নিল কি কি রান্না হবে। পর্দায় তাকে লোভনীয় রান্না করতে সকলেই দেখেন। এবার প্রকৃতির মাঝে ঠাকুমার সাথে ইলিশ ভাপা ও ইলিশ মাছের মাথা দিয়ে কচুর শাক রাঁধলেন তিনি।

ঠাকুমা তার বৌমাকে মাছ কেটে দেওয়ার জন্য বলেন, আর তাতে সে একপায়ে রাজি। এর পরেই ঠাকুমার বৌমা খুকুমণিকে নিয়ে কচুর শাক কাটতে চলে যায়। খুকুমণি দা দিয়ে নিজেই কচুর শাক কেটে ফেলেন। এরপর কচুর শাক নিয়ে ফিরে এসে সর্ষে ও লঙ্কা বাটার কাজ নেয় খুকুমণি, অন্যদিকে ঠাকুমার বৌমা কাটতে বসে মাছ আর ঠাকুমা নিজে ফটাফট কচুর শাক কাটে। কাজ করতে করতেই ঠাকুমার সাথে গল্প জোরে খুকুমণি। ধারাবাহিক নিয়ে নানা ধরনের আলোচনা চলে তাদের মধ্যে।

এরপরে ঠাকুমা আর বৌমা মিলে উনুন ধরিয়ে দেয়। এরপরেই খুকুমণি তাতে কড়াই বসিয়ে তেল ঢেলে ইলিশ মাছের মাথা ভাজতে শুরু করে। পটাপট বেঁধে ফেলেন ইলিশ মাছ দিয়ে দুটি পদ, যা দেখতেও বেশ লোভনীয় হয়েছিল। পদ দুটি খেতেও দুর্দান্ত হয়েছিল তা বোঝাই যাচ্ছে। সম্প্রতি এই ভিডিওটি ‘ভিলফুড’ নামক পেজ থেকে শেয়ার হতে না হতেই তারা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে নেটনাগরিকদের মধ্যে। এই পেজে ঠাকুমার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। প্রকৃতির মাঝে ঠাকুমার সাথে খুকুমণির রান্না করার ভিডিও রইল আপনাদের জন্য, দেখে নিন।

Back to top button