বাংলা সিরিয়াল

‘এক কথা বলে বলে ক্লান্ত হয়ে গেলাম’! সায়ন্তর সাথে ব্রেকআপ ও রিজওয়ানের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন ‘সাঁঝের বাতি’ খ্যাত দেবচন্দ্রিমা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝের বাতি’খ্যাত অভিনেত্রী দেবচন্দ্রিমা কিছুদিন আগেই ব্যক্তিগত জীবনের কারণে সোশ্যাল মিডিয়ার বেশ বিতর্কের সম্মুখীন হয়েছিলেন। অনেকেই জানেন টলিউডের এক জনপ্রিয় অভিনেতা সায়ন্ত মোদক এর সঙ্গে দেবচন্দ্রিমার ঘনিষ্ঠ প্রেমের সম্পর্কের কথা। কিন্তু কিছুদিন হলো তাদের বিচ্ছেদের গুঞ্জন মুখরিত হচ্ছিল টলিউডের অন্দরে।

সে ব্যাপারে মুখ খুলে দিন অভিনেত্রী জানিয়েছেন যে সম্পর্কে থেকে তিনি নিজেকে ভালো রাখতে পারেন না সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসা শ্রেয় বলে মনে করেন। পাশাপাশি সাঁঝের বাতিতে তার সহ-অভিনেতা রিজওয়ান এর সঙ্গেও তার প্রেমের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। এমনকি এও জানা গিয়েছিল ব্রেকআপের পর পরই রিজওয়ানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি।

সে ব্যাপারে এদিন অভিনেত্রী জানিয়েছেন যে এক কথা বলতে বলতে ক্লান্ত হয়ে গিয়েছেন কিন্তু। তিনি রিজওয়ানকে কেবলমাত্র নিজের সব থেকে ভালো বন্ধু বলে মনে করেন। টলিউড ইন্ডাস্ট্রিতে তার এত ভালো বন্ধু আর কেউ নেই বলে জানিয়েছেন অভিনেত্রী।

পাশাপাশি তিনি জানিয়েছেন তাদের মধ্যে বর্তমানে কোন প্রেমের সম্পর্ক নেই। বলাই বাহুল্য এদিন ব্যক্তিগত জীবনের বিতর্ক নিয়ে অভিনেত্রীর মুখ খোলার পর তার অনুগামীরা আশা করছেন হয়তো এবার তাকে নিয়ে বয়ে চলা সকল বিতর্ক থেমে যাবে।

Back to top button