বাংলা সিরিয়াল

কিছুদিন পরেই শ্রীময়ী রোহিতের মতো দীপা অর্জুনের মহা বিবাহের প্রোমো আসবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যায় যে, মিশকার ১০ বছরের জেল হেফাজত হয় আর সমস্ত কিছু ছেড়ে ডিভোর্স পেপারের একটা কপি দীপার হাতে ধরিয়ে দিয়ে এবং দীপাকে মুক্ত করে দিয়ে নিরুদ্দেশের পথে চলে যায় সূর্য। অন্যদিকে রূপা ভীষণ অসুস্থ তার ট্রিটমেন্টের জন্য কোটি টাকা দরকার।

দীপা প্রানপনে চেষ্টা করছে সেই টাকা যোগাড় করতে , অর্জুন তার পাশে আছে, এই অবস্থায় দাঁড়িয়েও রূপা জানবার চেষ্টা করছে তার রোগটা আসলে কী? কারণ রূপা খুব বুদ্ধিমতী মেয়ে, সে জানে সে, যদি স্টার হয়ে যায়, তাহলে তার মা একা হয়ে যাবে তাই তাকে সবটা জানতে হবে এবং কিছু করতে হবে। তাই অর্জুনকে একটা খাবার কিনতে আনার ছল করে বাইরে পাঠিয়ে রূপা নিজের ট্রিটমেন্টের কাগজপত্র দেখে জানতে পেরে যায় যে তার আয়ু মোটে ছয় মাস।

আরও পড়ুন : ১.৫ ঘন্টা কেন!৫ঘন্টা চালালেও আলোর কোলের মত ফ্লপ সিরিয়াল ৫+ ই দেবে!

এরপর অনুরাগের ছোঁয়ায় কী ধামাকাদার পর্বে হতে চলেছে? এই নিয়ে দর্শক যখন ভাবতে বসেছেন, তখন হঠাৎ করে দেখা গেল অনুরাগের ছোঁয়ার একটি প্রোমো দেওয়া হয়েছে! যেখানে রূপা অর্জুনকে বলে অর্জুন কি তার মায়ের বেস্ট ফ্রেন্ড হবে? এই একই আবদার করে সোনা এবং তারা দুজনে অর্জুনকে ড্যাডি বলে ডাকতে থাকে!

দীপা সেই সময় ঘরে ঢুকে এবং বাচ্চাদের কথা শুনে অবাক হয়ে যায়। অনুরাগের ছোঁয়ার এই প্রোমো দেখে একাংশের মানুষ খুব খুশি, তারা বলছেন ভালো হয়েছে, সূর্যের কাছে দীপা ফিরে গেলে দীপার আর আত্মসম্মান বলে কিছু থাকতো না। অন্যদিকে যারা সূর্যের ফ্যান তারা এই প্রোমোটি মানতে পারেননি।

আরও পড়ুন : কিঞ্জলের মৃত্যুতে শ্যামলী কাঠগড়ায়! কোর্টে কী হবে বিচার? কোন গোপনে তে নতুন মোড়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনুরাগের ছোয়া সিরিয়াল এর আজকের প্রমো দেখে বোঝলাম কিছু দিন পরে শ্রিময়ি আর রোহিত সেনের মতো অনুরাগের ছোয়া সিরিয়াল এর দিপা আর অর্জুনের মহা বিবাহ প্রমো আসবে কিছু দিনের মধ্যে ” আরেকজন লিখেছেন যে,“ওমা ও কি কতা “রুপা তুমি অর্জুন যে ড্যাডি ডাকছ আবার অর্জুন কে মায়ের বেষ্টফ্রেন্ড বানাচ্ছ কেন”? কি সব ধ্যাষ্টামো করছ তুমি রূপা?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh