বাংলা সিরিয়াল

“ঠোঁটে কী পিঁপড়ে কামড়েছে?” ট্রোল্ড হলেন “মা” সিরিয়ালের ঝিলিক!

আপাতত তিনি অভিনয় থেকে অনেকটাই দূরে রয়েছেন। কিন্তু তাতে কি? সোশ্যাল মিডিয়াতে এই অভিনেত্রীর জনপ্রিয়তা কিন্তু তুঙ্গে। দারুন অ্যাক্টিভ তিনি সোশ্যাল মিডিয়ায়। প্রতিদিনই কিছু না কিছু পোস্ট করে অনুরাগীদের মাতিয়ে রাখেন অভিনেত্রী। তাঁকে অবশ্য অভিনেত্রী থেকে কন্টেন্ট ক্রিকেটার বললে ভাল হয়। কথা হচ্ছে এক সময়কার জনপ্রিয় মা সিরিয়ালের ঝিলিককে নিয়ে, যারা আসল নাম তিথি বসু।

এদিন ইনস্টাগ্রামে নিজের একটি ট্রানজিশন ভিডিও পোস্ট করেছেন তিথি। সেখানে তাকে প্রথমে দেখা গিয়েছে ঘরোয়া লুকে। যে লুক কিন্তু একেবারেই আকর্ষণীয় নয়। হঠাৎ করে তিনি পরিবর্তিত হয়ে বদলে ফেলেন লুক।

 

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

যেখানে দুর্দান্ত লোকে দেখা যায় ঝিলিককে। এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, “হোয়াট ডু ইয়্যু থিঙ্ক?”(অর্থাৎ, তুমি কী মনে করো?)। এই ভিডিওটা পোস্ট করার সঙ্গে সঙ্গে কটাক্ষ ধেয়ে এসেছে অভিনেত্রীর দিকে।

অভিনেত্রীর এই ভিডিওর কমেন্ট সেকশনে এক ব্যক্তি লিখেছেন, “পুরোই ভূতনি লাগছে তোমায়। অসহ্য একেবারে।” অন্য আরেকজন লিখলেন,”তুমি কারও ক্রাশ না মামনি, একেবারেই ক্র্যাশ।”

ব্যাঙ্গ করে একজন লিখলেন, “আগে মা হা করে বসে থাকত তোমার সিরিয়াল দেখার জন্য। তোমায় পছন্দ করত। এখন তোমার ভিডিয়ো দেখালেই মারতে আসে।” অন্য এক ব্যক্তি লিখেছেন, “ঠোঁটে কি পিঁপড়ে কামড়েছে? তাহলে এভাবে ফুলে গেল কেন?”

একটি মাত্র ধারাবাহিক করে অভিনয় জগত থেকে বিদায় নিয়েছেন তিথি বসু। স্টার জলসার জনপ্রিয় মা ধারাবাহিকেই প্রথম এবং শেষবার দেখা গিয়েছিল তাকে। এখন সেই ছোট্ট ঝিলিক অনেকটাই বড় হয়ে গিয়েছে।

আরও পড়ুন : কিছুদিন পরেই শ্রীময়ী রোহিতের মতো দীপা অর্জুনের মহা বিবাহের প্রোমো আসবে!

সেই সময় ঝিলিক চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিথি বসু। এই মুহূর্তে অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও পড়াশোনা আর ক্যারিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। পাশাপাশি কনটেন্ট ক্রিয়েটর হিসেবে নিজেকে তৈরি করছেন। আগামী দিনে তাকে আর কোন ধারাবাহীকে দেখা যাবে কিনা সেই নিয়েও কিছু জানা যায়নি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh