বাংলা সিরিয়াল

১.৫ ঘন্টা কেন!৫ঘন্টা চালালেও আলোর কোলের মত ফ্লপ সিরিয়াল ৫+ ই দেবে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক আলোর কোলে। এই ধারাবাহিকে দেখা যায় যে আলো মারা গিয়েছে কিন্তু মারা যাওয়ার পরেও সে তার শ্বশুরবাড়ি ছাড়তে পারে নি তার সন্তানের কারণে। সে তো মা তাই মারা গেলেও সন্তানের চিন্তায় সে আত্মা হয়ে শ্বশুর বাড়িতে রয়ে গেছে এবং আত্মারূপে এসে শ্বশুর বাড়িতে থেকে মেয়ের পাশে পাশে থাকে ছায়ার মতো।

কিন্তু তার আত্মাকে শ্বশুরবাড়ির মধ্যেই বেঁধে রেখে দিয়েছে মেঘা যে কারণে বাড়ির বাইরে সে বেরোতে পারে না সেভাবে! মেঘা যখন চেয়েছিল যে একেবারে আলোর আত্মাকে শেষ করে দিতে সেই সময় ধারাবাহিকটিতে এন্ট্রি নেয় রাধা! পুরোহিতের মেয়ে রাধা আলো আর আদিত্যর মেয়ে পুপুলকে খুব ভালোবাসে এবং পপুলের কষ্টটা বুঝতে পারে নিজের মধ্যে।

আরও পড়ুন : ৯ বছর বয়সে ৯ বার কেমোথেরাপি! ক্যান্সারজয়ী শিশুর সঙ্গে সাক্ষাৎ করলেন সালমান খান

কিন্তু রাধা খুব সহজ সরল তাই রাধার সরলতার সুযোগ নিয়ে পুপুলের ক্ষতি করবার জন্য এবং আদিত্যকে বিয়ে করবার জন্য প্ল্যান করে মেঘা। অন্যদিকে আলো রাধাকে সমস্ত সত্যি বলে দেয় তখন রাধা ঠিক করে যে সে যেভাবেই হোক আদিত্য আর মেঘার বিয়ে আটকাবে।

সম্প্রতি দেখা যাচ্ছে যে আলোর কোলে ধারাবাহিকের দেড় ঘন্টার একটি বিশেষ পর্ব দেওয়া হবে, যা দেখে আলোর কোলের ভক্তরা যখন খুব খুশি হয়েছেন তখন কিছু মানুষ অত্যন্ত রেগে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন আলোর কোলের মহা পর্বের ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন যে,“দেড় ঘন্টা কেন!
৬ টা থেকে ১১ টা পর্যন্ত চালালেও
এসব ফ্লপ সিরিয়াল ৫+ ই দেবে
যেমন মিঠিঝোড়া দিল”

আরও পড়ুন : রামের গল্পগাথায় সুসজ্জিত শাড়ি! রামলালার প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে বিশেষ সাজে সাজলেন আলিয়া

Back to top button

Ad Blocker Detected!

Refresh