বাংলা সিরিয়াল

একটা বিজ্ঞাপনের হাত ধরে বদলে গেছিল অভিনেত্রী সুস্মিতার জীবন !

‘অপরাজিতা অপু’ সিরিয়ালের মধ্যে দিয়ে সবার প্রথমে দর্শকদের নজর কেড়েছিলেন তিনি। তাঁর করা প্রথম এই সিরিয়ালের মধ্যে দিয়েই তিনি জায়গা করে নিয়েছিলেন দর্শকদের মনে। এরপরে তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ‘বৌমা এক ঘর’, ‘পঞ্চমী’-র মতো একাধিক সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এতক্ষণে নিশ্চয়ই কিছুটা হলেও আন্দাজ করতে পেরেছেন কার কথা বলা হচ্ছে। তিনি হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে। তিনি টেলিভিশন জগতের অন্যতম একজন মিষ্টি অভিনেত্রী। কিন্তু আজকে ছোট পর্দায় দাপিয়ে বেড়ানো এই মেয়েটার অভিনয় জীবনে কিভাবে আবির্ভাব হয়েছিল জানেন ?
শুনুন সেই গল্প।

একদিন রাস্তায় একটি গয়নার বিজ্ঞাপন দেখার পর তাঁর অভিনয়ে জীবনে আসার ইচ্ছে জাগে। এরপর বিভিন্ন মানুষের সঙ্গে যোগাযোগ করে শেষ পর্যন্ত আসানসোলের একরূপান শিল্পীর হাত ধরে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন সুস্মিতা।

আরও পড়ুন : মিঠাইয়ের সঙ্গে সম্মুখ সমরে উচ্ছেবাবু! সৌমিতৃষার প্রধান’এর আগেই মুক্তি পাচ্ছে আদৃতের “পাগলপ্রেমী”

বেশ কয়েক বছর মডেলিং করার পর হঠাৎই ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে কাজ করার সুযোগ পান তিনি। এরপরে সেই ধারাবাহিকে তাঁর অভিনয়ের মধ্য দিয়ে বিভিন্ন পরিচালকদের নজরে আসেন সুস্মিতা। এরপর একের পর এক ধারাবাহিকে অভিনয় করতে শুরু করেন তিনি।

বলা বাহুল্য, ওই বিজ্ঞাপনই সারা জীবনের জন্য সুস্মিতার ভাগ্য পুরো পাল্টে দিয়েছিল। বর্তমানে ফের অভিনেত্রীকে দেখা যাচ্ছে একটি নতুন সিরিয়ালে। সদ্য স্টার জলসায় শুরু হয়েছে ‘কথা’ নামক একটি ধারাবাহিক। আর সেই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা।

আরও পড়ুন :  সুকান্তর সঙ্গে বিয়ের পিঁড়িতে অন্যান্য? ছবি পোস্ট করে জানালেন আসল সত্যি

আর তার বিপরীতে অভিনয় করছেন সাহেব ভট্টাচার্য। এই ধারাবাহিককে মিস গোবর দেবী রূপে অভিনয় করছেন সুস্মিতা। মা মরা কথা মামা এবং মাইমার বাড়িতে মানুষ। যিনি ছোটবেলা থেকেই গাছ পাগল। ওদিকে কথা সাহেব ওরফে অগ্নিভরের বাড়িতে নিয়ে যায়।

আর সেখানেই একে অপরের সঙ্গে ধাক্কা লাগে তাঁদের। মুখোমুখি হন সিরিয়ালের নায়ক ও নায়িকা। এরপর থেকেই শুরু হয় গল্প। জানা যাচ্ছে, এই ধারাবাহিকে সুস্মিতা ও সাহেব ছাড়া অভিনয় করবেন মনামী ঘোষ ও।

তবে তিনি পাশ্বচরিত্রে নাকি গেস্ট হিসেবে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। তবে গল্পটা নতুনত্ব হলেও এই গল্পের চিত্রনাট্য কতটা মানুষের মন ছুঁতে পারবে আগামী দিনে সেটাই দেখার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh