বাংলা সিরিয়াল

মিঠাইয়ের সঙ্গে সম্মুখ সমরে উচ্ছেবাবু! সৌমিতৃষার প্রধান’এর আগেই মুক্তি পাচ্ছে আদৃতের “পাগলপ্রেমী”

জি বাংলার মিঠাই নামক ধারাবাহিকে একসঙ্গে জমিয়ে অভিনয় করেছেন সৌমিত্র আর আদৃত রায়। দুজনের কেমিস্ট্রি ছিল রীতিমত দেখার মতন। দীর্ঘদিন ধরে টিআরপি তালিকায় একেবারে এক নম্বরে ছিল এই ধারাবাহিক। তবে সেই ধারাবাহিক শেষ হওয়ার পরেই এবার বড় পর্দায় অভিনয় করতে চলেছেন দুজনে। তবে একসাথে বা একই সিনেমাতে নয়। দুটি ভিন্ন সিনেমায় দুজনে অভিনয় করতে চলেছেন। একদিকে দেব-সৌমিতৃষার অন স্ক্রিন কেমেস্ট্রি, আর অন্যদিকে পাগলপ্রেমী আদৃত।

 

 

View this post on Instagram

 

A post shared by 𝑀𝓊𝓃💞 (@munshine2)

মুনমুন রায়ের হাত ধরে পাগলপ্রেমীতে অভিনয় করছেন আদৃত রায়। তাঁর প্রথম ঝলকেই প্রকাশ্যে আসতেই তুমুল জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। মুনমুন নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা গেলো, এক পুরুষের হাত শক্ত করে ধরে রয়েছেন। আর আবছা ব্যাকগ্রাউন্ডে গোলাপের তোড়া আর ফুল দিয়ে সাজানো খাট বা টেবিল রয়েছে। ক্যাপশনে মুনমুন লেখেন “কিছু আন্দাজ করতে পারছেন? ভালো…খুব শীঘ্রই আসছি।”

আরও পড়ুন : তাপস পালকে নিয়ে কী ক্ষোভ উগড়ে দিলেন ‘বন্ধু’ চিরঞ্জিত?

মুনমুনের পোস্ট বলেই দিচ্ছে যে, সেই আদৃতের হাত আর পাগলপ্রেমীর প্রথম ঝলক ছাড়া আর কিছুই হতে পারে না। এসভিএফের প্রযোজনায় আদৃতের প্রথম ছবি মুক্তি পাবে। নতুন ট্যালেন্টকে সুযোগ দেওয়ার ক্ষেত্রে এসভিএফের জুড়ি মেলা ভার। সেক্ষেত্রে “পাগলপ্রেমী” সিনেমায় মুনমুন রায়ের সঙ্গে জুটি বাঁধবেন আদৃত। ইতিমধ্যেই এই সিনেমার কিছু ঝলক সামনে এসেছে।

দিন কয়েক আগে ভাইরাল হওয়া একটা ভিডিওতে দেখা গেছে, কলেজ চত্ত্বরে শ্যুটিং করতে গিয়ে প্রাক্তন প্রেমিকার সঙ্গে দেখা হয় আদৃতের। সে প্রক্তনকে জিজ্ঞাসা করে, “তুই যেন কী খেতে ভালোবাসিস? ইন্ডিয়ান, ইটালিয়ান, চাইনিজ…”। দৌড়ে গিয়ে আদৃত গাছের পাতা ছিড়ে আনে। তারপর প্রাক্তনকে বলেন, “এনে তুই ঘাস খা… ঘাস খা”। এই দেখে অবাক হয়ে যায় সকলেই। এই ভিডিও দেখে অনেকেই আদৃতকে বলছেন, “বাংলার কবীর সিং”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh