বাংলা সিরিয়াল

বাবা মায়ের জন্য বড় সিদ্ধান্ত শ্রুতির! সোশ্যাল ম্যারেজের আগেই করলেন এই কাজ

দিদি নাম্বার ওয়ানে এদিন খেলতে এসেছিলেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। নিজের নতুন বাড়ি নিয়ে অনেক গল্প করলেন রচনার সঙ্গে। জানালেন, তার একই বাড়িতেই শ্বশুরবাড়ি এবং বাপের বাড়ি দুই রয়েছে। কিন্তু সেটা কি করে সম্ভব? সবটাই জানালেন শ্রুতি। পাশাপাশি আরো এমন অনেক কথাই তিনি জানালেন, যা শুনলে রীতিমতো স্থগিত হয়ে যাবেন আপনিও।

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হয়ে শ্রুতি জানিয়েছেন, তিনি সবেমাত্র বাড়ি কিনেছেন। তাঁর কথায়, “আমার বাড়ি কেনার দুমাস পর আমরা রেজিস্ট্রি করি।” শ্রুতি আরোও জানান, “আমি আর আমার হাসব্যান্ড সদ্যই ফ্ল্যাট কিনেছি। আর আমার শ্বশুর বাড়ি আর বাপের বাড়ি একটাই বিল্ডিংয়ে। দোতলায় বাপের বাড়ি আর তিনতলায় শ্বশুর বাড়ি”।

এই শুনে বেশ মজা পান দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। তিনি মজার ছলে বলেন, “মা বাবাকে দোতলায় রেখে তুই উপরে থাকবি, এই প্ল্যান?’ উত্তরে শ্রুতি জানালেন, “না না, সেটা নয়। আমার মা বলেছিল মেয়ের শ্বশুরবাড়িতে থাকব না। তাই ছাদ আলাদা করে দিয়েছি। কিন্তু সিঁড়ি দিয়ে যেন নেমে বাবা মাকে দেখতে পাই সেই ব্যবস্থা করছি।”

আরও পড়ুন : একটা বিজ্ঞাপনের হাত ধরে বদলে গেছিল অভিনেত্রী সুস্মিতার জীবন !

সোশ্যাল ম্যারেজ করতে গেলে অনেক টাকার খরচ। তাই ২০২৪ সালে আগে নতুন বাড়িতে শিফট করবেন শ্রুতি এবং তাঁর পরিবার। তারপর ২০২৫ সালে হবে শ্রুতি আর স্বর্নেন্দুর সোশ্যাল ম্যারেজ। একই সঙ্গে শ্রুতি জানিয়ে দেন তার বেবি নেওয়ার ভবিষ্যৎবাণী সম্পর্কেও। ২০৩০ সালে বেবি নেবেন তিনি। শ্রুতির ফ্যামিলি প্ল্যানিং শুনে হেসেই অস্থির রচনা সহ অন্যান্যরা। শ্রুতি ছাড়াও এদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত ছিলেন গুড্ডি ধারাবাহিকের গুড্ডি ওরফে শ্যামৌপ্তি মুদলি, রূপসা চট্টোপাধ্যায় এবং ত্বরিতা চট্টোপাধ্যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh