বাংলা সিরিয়াল

নিজের নামের বানান লিখতে গিয়ে হিমশিম! দিদি নাম্বার ওয়ানে এসে হাসির খোরাক হলেন শ্যামৌপ্তি

দিদি নাম্বার ওয়ান মানে রচনা বন্দ্যোপাধ্যায়। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত দিদি নাম্বার ওয়ানে সাধারণ মানুষদের পাশাপাশি দেখা যায় সেলিব্রিটিদের। তারাও আসেন নিজেদের জীবনের স্ট্রাগলের কথা তুলে ধরতে।

রচনা সঙ্গে জমিয়ে আড্ডা দেন তারা। অন্যদিকে দর্শকরা জানতে পারেন কোন অভিনেত্রীর জীবন ঠিক কিভাবে এগিয়েছে। এমন কি ব্যক্তিগত জীবনের তথ্য উঠে আসে এই দিদি নাম্বার ওয়ানে। এবার দিদি নাম্বার ওয়ানে এলেন ‘গুড্ডি’ খ্যাত শ্যামৌপ্তি মুদলী।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)


শ্যামৌপ্তির নামটা সত্যিই খুব কমই শোনা যায়। রচনা তাকে জিজ্ঞাসা করেন যে, নাম লিখতে বা বলতে গিয়ে কোন সমস্যাই পড়তে হয় কিনা? অভিনেত্রী বলেন, স্কুল কলেজ থেকে শুরু করে সব জায়গাতেই নাম নিয়ে সমস্যায় পড়তে হয়েছে তাকে। তবে বিষয়টা এখন অনেকটাই অভ্যস্ত হয়ে গিয়েছে। তিনি জানেন কে কিভাবে তার নাম উচ্চারণ করতে পারে, কিংবা কে তার নামের কি বানান লিখতে পারে।

আরও পড়ুন : বাবা মায়ের জন্য বড় সিদ্ধান্ত শ্রুতির! সোশ্যাল ম্যারেজের আগেই করলেন এই কাজ

তবে নিজের নামের বানান লিখতে গিয়ে নিজেই ধন্দে পড়ে যান বলে জানালেন শ্যামৌপ্তি। এই শুনে সকলেই হাসেন। উল্লেখ্য,শ্যামৌপ্তি একটি ধারাবাহিকী অভিনয় করেছেন। রনজয় বিষ্ণুর বিপরীতে দেখা গিয়েছিল তাকে। তবে দিনের পর দিন এই ধারাবাহিকের গল্প এতটাই একঘেয়ে হয়ে গিয়েছিল যে সকলেই এই ধারাবাহিক নিয়ে ট্রোল করতে শুরু করেন। এখন রনজয় “কোন গোপনে মন ভেসেছে” সিরিয়ালের নায়ক।

তবে এখনো পর্যন্ত নতুন কোন প্রজেক্টে হাত দেননি শ্যামৌপ্তি। সোশ্যাল মিডিয়ায় দারুন একটিভ এই অভিনেত্রী। প্রায় দিনই নানান ধরনের রিল ভিডিও পোস্ট করে থাকেন এই অভিনেত্রী। এছাড়াও ফটোশুট করেন। শ্যামৌপ্তির সঙ্গে এদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত ছিলেন শ্রুতি দাস, রূপসা চট্টোপাধ্যায় এবং ত্বরিতা চট্টোপাধ্যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh