বাংলা সিরিয়াল

চল্লিশের দোরগোড়ায় পৌঁছেও কিভাবে নিজের গ্ল্যামার ধরে রেখেছেন মনামী ?

তাঁকে দেখলে তাঁর বয়স ঠাওর করা বেশ কঠিন। তিনি যে চল্লিশের দোরগোড়ায় পৌঁছেছেন তা তাঁর ফিগার ও গ্ল্যামার দেখলে বোঝা দায়। তাঁকে দেখলে অনেকেই এখনও তাঁর বয়স নিয়ে দ্বন্দ্বের মধ্যে পড়েন। তিনি টলিউডের এমন একজন অভিনেত্রী যার ছোট ও বড় পর্দা দুজায়গাতেই রয়েছে অবাধ বিচরণ।

আর তিনি হলেন জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ। তবে অভিনয়ের পাশাপাশি নাচেও কিন্তু তিনি বেশ পারদর্শী। নাচেও যে তাঁর দক্ষতা রয়েছে তা দেখলেই বোঝা যায়। তবে এখন প্রশ্ন হল চল্লিশের কোঠায় পৌঁছে ও কিরে নিজের যৌবন ধরে রেখেছেন মনামী ?

সে ছিমছাম শাড়ি হোক কিংবা বোল্ড ওয়েস্টার্ন সবেতেই তিনি ধরা দেন মোহময়ী রূপে। তাঁর ফিগার থেকে শুরু করে রূপের ঝলকে ফিদা সকলে। কিন্তু এভাবে নিজেকে মেনটেইন করার পিছনে রহস্য কি ? একবার মনামী নিজেই এই ব্যাপারে পর্দা ফাঁস করেছিলেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

সে সময় অভিনেত্রী জানিয়েছিলেন তিনি তার ডায়েটে কার্বোহাইড্রেট জাতীয় খাবার না রাখারই বেশিরভাগ সময় চেষ্টা করেন। সেই সঙ্গে যেহেতু তার হজম শক্তি খুব ভালো তাই ওজন ও তেমনভাবে বাড়ে না। মনামী জানিয়েছিলেন একটি মিউজিক ভিডিওর শুটিংয়ের সময় এর আগে তিনি নিয়মিত ভাবে জিম যাওয়া শুরু করেছিলেন।

তখন জিম থেকেই তাকে একটি ডায়েট চার্ট দেওয়া হয়েছিল। আর সেই ডায়েট চার্টে লেখা ছিল যে কোনভাবেই কার্বোহাইড্রেট গ্রহণ করা চলবে না। এই ডায়েট চার্ট অভিনেত্রী টানা দেড় মাস ধরে মেনে চলেছিলেন। এমনকি তার পাশে বসে যদি কেউ গলদা বা বাগদা চিংড়ি খেতো তাহলেও তিনি নিজেকে নিয়ন্ত্রণ করে শুধুমাত্র প্রোটিন জাতীয় খাবারই খেতেন।

তবে এই রুটিনই যে তিনি সারা বছর মেনে চলেন এমনটা নয়। যেহেতু অভিনেত্রী বাইরে ঘুরতে যেতে খুব ভালোবাসেন তাই বিশেষ করে বাইরে গেলে ডায়েট ভুলে সেখানকার স্থানীয় খাবার চেখে দেখেন তিনি। এছাড়া ও বিভিন্ন অনুষ্ঠানেও ডায়েট ভুলে মন ভরে খাবার খেয়ে থাকেন মনামী।

আরও পড়ুন : নিজের নামের বানান লিখতে গিয়ে হিমশিম! দিদি নাম্বার ওয়ানে এসে হাসির খোরাক হলেন শ্যামৌপ্তি

আর যখন বাড়িতে থাকার সুযোগ পান তখন মায়ের হাতের বিরিয়ানি খান বলেই জানিয়েছেন অভিনেত্রী। তবে তিনি যাই খান না কেন সব সময় ফিটনেসের দিকে নজর থাকে তাঁর। আর তাই নিয়মিত শরীরচর্চা এবং নাচের মধ্যে থাকেন অভিনেত্রী।

তবে এসবের মধ্যে থাকলে ও অভিনেত্রী সবথেকে যেটা বেশি বিশ্বাস করেন সেটা হচ্ছে প্রাণবন্ত এবং হাসিখুশি ভাবে বেঁচে থাকা। হয়তো ফিটনেসের পাশাপাশি এই মূল মন্ত্রের মধ্য দিয়েই এত প্রাণবন্ত এবং সতেজ থাকেন অভিনেত্রী মনামী ঘোষ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh