বাংলা সিরিয়াল

‘আমাদের দুজনের বন্ডিং আজও একই রকম’! ‘মা’ ধারাবাহিকের সেই ছোট্ট বিল্টুর সাথে দেখা হওয়ার পর স্মৃতিচারণায় ভাসলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়

২০০৯ সালে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ মন কেড়ে নিয়েছিল দর্শকদের। পরবর্তী পাঁচ বছর ধরে ধারাবাহিকটি সম্প্রচারিত হয়েছিল। সেই ধারাবাহিকেই ছোট্ট বিল্টুর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আয়ুষ দাস। পর্দায় তিনি অভিনেতা ভাস্কর চক্রবর্তীর ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন।

সেই আয়ুষের সঙ্গে সম্প্রতি আবারও দেখা হলো অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় এর। এরপরই তিনি ভাসলেন স্মৃতিচারণায়। এদিন তিনি আয়ুষের সঙ্গে নিজেদের দুটি ফটো শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে। একটি ফটোতে তিনি এবং ছোট্ট আয়ুস যেটি তোলা ২০১২ সালে এবং অপর একটি ফটো এখনের। যেখানে দেখা যাচ্ছে ছোট বিল্টু ওরফে আয়ুষ এখন একজন হ্যান্ডসাম যুবক হয়ে উঠেছেন।

বহুদিন পর দেখা হলেও ক্যাপশন এর মাধ্যমে ভাস্বর অনুগামীদের জানিয়েছেন যে দুজনের বন্ডিং এখনো ঠিক আগের মতই। প্রসঙ্গত অভিনেতা আয়ুষ দাস এখন কলেজ ছাত্র, ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন তিনি। পাশাপাশি ‘বিক্রম বেতাল’ ধারাবাহিকেও অভিনয় করছেন।

তিনিও জানিয়েছেন পর্দায় তার বাবার চরিত্রে ভাস্বর চট্টোপাধ্যায়ের থেকে কেউ আর ভালো অভিনয় করতে পারবেন না। কারণ ভাস্বর চট্টোপাধ্যায়ই তাঁর কাছে সেরা। তবে অনুগামীরা এখন চাইছেন আবারো ভাস্বর এবং আয়ুষকে এক সঙ্গে দেখতে।

তবে ভাস্বরের পোস্ট থেকে স্পষ্ট যে দুজনেই অভিনয় জগতে থাকলেও আপাতত আলাদা আলাদা প্রজেক্টে কাজ করছেন। তাই তাদেরকে আবার একসঙ্গে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের অনুগামীরা।

Back to top button