Story

এশিয়ার সুন্দরীদের দৌড়ে বিউটি কনটেস্টে অংশ নেওয়ার জন্য থাইল্যান্ড পাড়ি মালদহের কন্যা মধুপর্নার! তার চোখে এখন দেশের নাম উজ্জ্বলের স্বপ্ন

বাংলার তথা গোটা দেশের মালদহের নাম বিশ্বের আঙিনায় তুলে ধরার জন্য প্রস্তুত মালদার মেয়ে মধুপর্না হোর। ছোট থেকেই স্বপ্ন সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করার। কিন্তু মধ্যবিত্ত পরিবারের মেয়ে হওয়ায় প্রথমে বাড়ি থেকে উৎসাহ পাননি তিনি। তবে ধীরে ধীরে সময় বদলেছে।

আর আর পাঁচজন বর্তমান প্রজন্মের মতোই বাড়ি থেকে উৎসাহ পেতে শুরু করেন তিনি। তারপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। আগামী মাসে এলিক্সির এশিয়া সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিতে থাইল্যান্ড পাড়ি দিচ্ছেন মালদহের মধুপর্না।

বাবা পেশায় একজন অবসরপ্রাপ্ত কর্মী। দিলীপ হোড় বিদ্যুৎ দপ্তরে কাজ করতেন আগে। মালদহ শহরের বাস বাড়ি এলাকায় বাড়ি একরত্তি মেয়ের। বাবা একসময় বামপন্থী রাজনীতির সঙ্গে নিবিড় ভাবে যুক্ত ছিলেন তবে অবসর গ্রহণের পরেও তিনি রাজনীতি থেকে বিদায় নিয়েছেন। মা ছিলেন ইংলিশ বাজারের পৌরসভার কাউন্সিলর। মধুপর্না সাফল্যে খুশি তার পরিবারের লোকজনও।

বাড়ি থেকে উৎসাহ পাওয়ার সাথে সাথে তিনি প্রথমে শুরু করেন কলকাতা এবং দিল্লির ফ্যাশন শোর মধ্য দিয়ে। ফ্যাশন শো রিল ফেটে খুবই প্রশংসিত হয়েছেন তিনি। খ্যাতনামা বলিউড তারকা তুষার কাপুর ও তার প্রশংসায় পঞ্চমুখ। ইংরেজিতে স্নাতকোত্তর পড়াশুনা শেষ করে গবেষণা করতে চেয়ে ছিলেন মধুপর্না। তবে আপাতত সবকিছু ভুলে তিনি নিজেকে তৈরি করছেন থাইল্যান্ড এ যাওয়ার জন্য।

এখন মধুপর্না কাছে সবকিছুই অতীত, তার এখন জীবনের একমাত্র লক্ষ্য শুধুই থাইল্যান্ড। সেখানে পৃথিবীর মোট কুড়িটা দেশের সুন্দরীরা অংশ নেবে এলিক্সির মিস এশিয়া প্রতিযোগিতায়।

Back to top button