বাংলা সিরিয়াল

জি বাংলায় আসছে সুব্রত রায় প্রোডাকশন হাউসের মাইথোলজিক্যাল ধারাবাহিক! আবার ব্লকবাস্টার ধারাবাহিক আসছে জি বাংলায়

জি বাংলার চ্যানেলে নতুন একটি ধারাবাহিক আসতে চলেছে এই ধারাবাহিকটি সুব্রত রায় প্রোডাকশন হাউসের ধারাবাহিক। এই ধারাবাহিকের পূর্ববর্তী ধারাবাহিকগুলি ছিল কালার্স বাংলার মনসা, যেখানে মনসা চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী চাঁদনী সাহা।

এই ধারাবাহিকটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিলো,মাইথোলজি নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিকটি যেখানে দেবকন্যা হওয়ার পরেও মা মনসার সংঘর্ষময় জীবনের গল্প তুলে ধরা হয়ে ছিলো। এছাড়া ভানুমতির খেল ধারাবাহিকটি সুব্রত রায় প্রোডাকশন হাউজের ধারাবাহিক।

আরও পড়ুন : কথা হচ্ছে প্রোমোর ক্যালেন্ডারে তো ২০২৪ সাল! তাহলে বুবাই এতো বড় হয়ে গেলো কিভাবে?

সম্পূর্ণ ভিন্ন কনসেপ্টে তৈরি হওয়া এই ধারাবাহিকটি দর্শকদের মনে একটা আলাদা জায়গা করে নেয়।
এই ধারাবাহিকে দেখানো হয়েছিল একজন মেয়ে যে যাদুকর হিসেবে নাম করার চেষ্টা করছে, কিন্তু তার পথটা মোটেও সহজ না, কারণ ছেলেদের জাদুকর হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার লড়াই যত সহজ এটা ঠিক ততটাই কঠিন, তাই সুব্রত রয় প্রোডাকশন হাউজের ধারাবাহিক মানে একটা ধামাকা সম্প্রতি এইরকমই একটি ধামাকা আবার আসতে চলেছে জি বাংলায় শোনা যাচ্ছে সেই ধারাবাহিক যথেষ্ট বিগ বাজেটের হবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এবার জি বাংলা চ্যালেন কে মাত দিলো সুব্রত রয় প্রোডাকশন হাউজ।অনেক আগে থেকেই শোনা যাচ্ছে জি বাংলায় আসছে সুব্রত রয় প্রোডাকশন হাউজ এর নতুন মাইকোলজিকাল ধারাবাহিক।

আর তার জন্য প্রোডাকশন হাউজ চ্যালেন এর কাছে জমা দিয়েছিল ৩ টাহ মাইকোলজিকাল স্টোরি।কিন্তু চ্যালেন ৩ টাহ স্টোরিই বাদ দিয়ে এর থেকে ভালো স্টোরি বেছে নিতে বলে।আর এবার প্রোডাকশন হাউজ চ্যালেন এর এমন স্টোরি জমা দিলো যেটা দেখে চ্যালেনের এর মাথায় হাত
শোনা যাচ্ছে প্রোডাকশন হাউজ এবার যে মাইকোলজিকাল স্টোরি চ্যালেনের কাছে জমা দিয়েছে সেটা চ্যালেনের পছন্দ হয়েছে।কিন্তু সেই গল্প সুট করতে প্রতি এপিসোড প্রতি যে খরচ হতে হবে তাহ্ চ্যালেন এর বেয়ার করা অসম্ভব।

আরও পড়ুন : ওড়িয়া অভিনেতার সঙ্গে সম্পর্ক থেকে বিয়ে, তারপর ডিভোর্স! কেনো স্থায়ী হলো না রচনা-সিদ্ধান্তের সংসার?

কারণ বাংলা চ্যালেন গুলো তে এতো বাজেট হয় না। গল্প যতই চেইঞ্জ হোক না কেনো জি বাংলা আসছে সুব্রত রয় প্রোডাকশন হাউজ এর নতুন ধারাবাহিক”

Back to top button

Ad Blocker Detected!

Refresh