বাংলা সিরিয়াল

প্লাস্টিক সার্জারি করার পর পারোর উচ্চতা কমে গেলো! হাতের ট্যাটু বাদ পরলো! এরকম প্লাস্টিক সার্জারি কোথায় হয়?

ধারাবাহিক অনেক সময় দেখা যায় এমন অনেক উদ্ভট তথ্য দেখায়, যা বাস্তবে দেখানো হয় না। কোন মানুষ মারা যাওয়ার দশ বছর পর ধারাবাহিকে ফিরে আসতে পারে, একজন মানুষকে যে কোন মুহূর্তে রাতারাতি ফিরিয়ে আনা সম্ভব ধারাবাহিকে,সে মৃত‌ই হোক, অথবা নায়ক নায়িকার এক্স হোক।‌ অনেক সময় দেখা যায় একজন ভিলেন নিজের কার্যসিদ্ধি করতে না পেরে নায়িকার রূপ নিয়ে প্লাস্টিক সার্জারি করে ফিরে আসছে এমনটাও ধারাবাহিকে দেখা যায়।

কখনো আবার দেখা যায় নায়ক নায়িকার অ্যাক্সিডেন্টের পর মুখ এতটাই ক্ষতবিক্ষত হয়ে গেছে যে সেই মুখ আর চেনা যাচ্ছে না তাই সেই মানুষটা প্লাস্টিক সার্জারি করে নতুন মুখ হয়ে ফিরে আসছেন। এই বিষয়গুলো খুব কমন তাই এইগুলো নিয়ে হাসি-ঠাট্টার ট্রোলিং হলেও গা সওয়া হয়ে গেছে।

আরও পড়ুন : জি বাংলায় আসছে সুব্রত রায় প্রোডাকশন হাউসের মাইথোলজিক্যাল ধারাবাহিক! আবার ব্লকবাস্টার ধারাবাহিক আসছে জি বাংলায়

কিন্তু প্লাস্টিক সার্জারি হলে কোন মানুষের উচ্চতা তার বর্তমান উচ্চতার তুলনায় কমে যায় বা কোন মানুষের ভয়েস সম্পূর্ণ পরিবর্তন হয়ে যায়, এমনকি মুখে প্লাস্টিক সার্জারি হলে হাতে থাকা ট্যাটু উঠে যায় এরকমটা সচরাচর দেখা যায় না। কারণ সবকিছুর একটি লজিক থাকে। প্লাস্টিক সার্জারি মানুষের মুখে হয় তার সাথে উচ্চতার কোন সম্পর্ক থাকে না।

কিন্তু দেখা যাচ্ছে যে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে তে পারো প্লাস্টিক সার্জারি করে ফিরে আসে এবং তারপর তার উচ্চতা কমে যায় যা নিয়ে তুমুল হাসাহাসি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্লাস্টিক সার্জারি করতে গিয়ে পারোর উচ্চতা কমে যায়। ভয়েস পরিবর্তন হয়ে যায়। হাতের ট্যাটু বাদ দেয়
পারো আর পার্বতী দুজনের সমান হাইট করা উচিত।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh